ক্যাম্পাসে প্রেম করায়, প্রেমবঞ্চিত সংঘের সম্পাদক বহিষ্কার


Published: 2018-04-25 02:33:39 BdST, Updated: 2018-09-25 13:59:10 BdST

লাইভ প্রতিবেদক : প্রেমবঞ্চিত সংঘের সাধারণ সম্পাদক অনিক খন্দকারকে আজীবন বহিষ্কার করা হয়েছে। সংগঠনটি গঠনের মাস দুয়েক না পেরোতেই নীতিমালা লংঘন করেছেন শীর্ষ ওই নেতা। নীতিমালা বহির্ভূতভাবে প্রেম করেছেন তিনি। তাই শৃঙ্খলাভঙ্গের দায়ে তাকে আজীবন বহিষ্কার করা হয়েছে। নতুন সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে মোস্তফা বিন ইসমাঈলকে। সংগঠনটির সিনিয়র সহ-সভাপতি মোল্লা মোহাম্মদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়। চলতি বছরের ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে সংগঠনটির কার্যক্রম শুরু হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, আমরা কেউ প্রেমের বিপক্ষে নই। আমরা সকলেই সুষম প্রেম বণ্টন চাই। ক্যাম্পাসে প্রেমের নামে অশ্লীলতা কিংবা খারাপ কাজে লিপ্ত হওয়া যাবে না। কিন্তু সাবেক সাধারণ সম্পাদক স্বার্থপরের মতো একা একা প্রেম করতো। অথচ তিনি বলেছিলেন, প্রেমবঞ্চিত সংগঠনের একজন কর্মী প্রেমবঞ্চিত থাকাবস্থায় আমি প্রেম করবো না। কিন্তু তিনি কথা রাখেননি। এ রকম কাজ কাউকে করতে দেয়া হবে না। আমরা সবাই প্রেম করবো কিন্তু সেটা হবে একদম পবিত্র।

ঢাকা, ২৫ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।