ইডেন ক্যাম্পাসের পুকুরপাড়-ফুচকাসহ যা কিছু মিস করছেন ছাত্রীরা!


Published: 2020-04-08 11:36:55 BdST, Updated: 2020-05-25 06:58:02 BdST

শারমিন লাকি : করোনাভাইরাস আতংকে বন্ধ রয়েছে ইডেন কলেজ ক্যাম্পাস। ছাত্রীরা বাড়ি চলে যাওয়ায় ফাঁকা পড়ে রয়েছে ক্যাম্পাস। বাসায় থেকে পরিবারের সঙ্গে সময় কাটালেও প্রিয় ক্যাম্পাসের অনেক কিছুই মিস করছেন তারা। পুকুরে দাপিয়ে গোসল করা, বান্ধবীদের সঙ্গে ফুচকা খাওয়া, ক্যাম্পাসে জম্পেশ আড্ডাটাও মিস করছেন তারা। চলুন জেনে নেয়া যাক বাসায় থেকে এই মুহূর্তে তারা বাসায় থেকে কি কি মিস করেছেন। ইডেন ছাত্রী নাইর ফারজানার পোস্টে উঠে এসেছে ক্যাম্পাসের প্রিয় কিছু মিসিং। এর মাঝে ক্যাম্পাসের পুকুরপাড় আর ফুচকা খাওয়াই বেশি মিস করছেন ছাত্রীরা।

ইডেন ছাত্রী সাদিয়া রাহা মিস করছেন, পুকুরপাড়, ফুচকা আর বন্ধুদের আড্ডা।

হুমায়রা বিনতে হাসান মিস করছেন, সকাল সকাল ইডেনের বাসে চড়া, ক্যান্টিনের সেই জনসমাগম, বান্ধবীদের সাথে শেয়ার করা সেই ফুচকার প্লেট, ক্লাসের মাঝে হঠাৎ এটেন্টডেট শিট খোঁজা, ক্লাস শেষে পুকুরপাড়ের সেই স্নিগ্ধ হিমেল হাওয়া, মৃদু রোদে মাঠে হাঁটা, বান্ধবীদের সঙ্গে হাসি-কান্না উপভোগ করাসহ সব মিলিয়ে পুরো ইডেনকে মিস করছেন তিনি।

আফরিন ফাহিমা মিস করছেন, কাছের বন্ধুকে নিয়ে মাঠের বেঞ্চে বসে সময়কে সাইডে রেখে খুব করে আড্ডা দেয়ার প্রিয় কিছু মুহুর্ত।

শামিমা হোসেন মিস করছেন, ক্যান্টিনের চা, চন্দ্রমল্লিকা বাস, বাসের মিজান মামা, আয়েশা সিদ্দীকা হলের খাবার, পুকুর পাড়ে বসে আড্ডা দেয়া, মাঠে বসে সেলফি তোলা...

শামিনা আলী মিস করছেন শিক্ষকদের ভালোবাসা।

সুমাইয়া জান্নাত মিস করছেন আম গাছে উঠে আম পাড়া।

জান্নাতুল মাওয়া জান্নাত, অরনুভা সুচনা, ইসরাত বিনতে কবির, সানজিদা হেমা, জান্নাতুল আরিভ শোভা, সাদিয়া রহমানরা মিস করছেন ক্যাম্পাসের পুকুরপাড়।

রেজওয়ানা এশা, আরিফা জাহান, তোশিবা আক্তার ডলি, তাসনুভা তাবাসসুম আখি, তোহফা বাশার, সোনিয়া সুলতানা নিভা, সুমাইয়া জামান, সিফাত নারগিস সালমা, কান্তা ইসলাম, সাদিয়া আফরিন অরুনা, জান্নাত ইতি, মোরসালিন মিম, রা মিস করছেন ক্যাম্পাসে ফুচকা খাওয়া।

[কার্টেসি : ইডেন পরিবার]

ঢাকা, ০৮ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।