স্কুলছাত্রী তাসফিয়ার সঙ্গে বয়ফ্রেন্ডের যে ভিডিও আলোচনায়


Published: 2018-05-05 07:08:22 BdST, Updated: 2018-10-18 16:00:48 BdST

চট্টগ্রাম লাইভ : ফেইসবুকের মাধ্যমে পরিচয়। এর সূত্র ধরে প্রেম। এখানে সেখানে ডেটিং। এরপরেই সবকিছু শেষ। চট্টগ্রামের একটি রেস্টুরেন্টে ডেটিংয়ে গিয়ে আর ঘরে ফেরা হয়নি তার। নগরীরর পতেঙ্গা এলাকা থেকে লাশ উদ্ধার করা হয়েছে তার। চট্টগ্রামের সানশাইন গ্রামার স্কুলের নবম শ্রেণির শিক্ষার্থী তাসফিয়া আমিনের গল্প এটি। তাকে হত্যা করা হয়েছে নাকি তিনি আত্মহত্যা করেছে এনিয়ে রহস্য তৈরি হয়েছে। মঙ্গলবার (০১ মে) বিকেলে বাসা থেকে বের হওয়ার পর বুধবার (০২ মে) সকালে নগরীর পতেঙ্গা এলাকা থেকে উদ্ধার করা হয় তাসফিয়ার লাশ।

তাসফিয়া ও তার বয়ফ্রেন্ড আদনানের একটি ভিডিও সামাজিক যোগাযোগের মাধ্যমে আলোচনার জন্ম দিয়েছে। তারা যে রেস্টুরেন্টে গিয়েছিল সেখানে আইসক্রিমের অর্ডার করে না খেয়েই তারা হঠাৎ করে বিল পরিশোধ করে বেরিয়ে গেছেন। পরে তাদের আলাদা অালাদা সিএনজি অটোরিকশায় চলে যেতে দেখা গেছে। এবিষয়টি নিয়ে রহস্য তৈরি হয়েছে।
ওই ভিডিওর সূত্র ধরেই রহস্যজনক ওই ঘটনার তদন্ত করছে পুলিশ।

নগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (বন্দর জোন) আরেফিন জুয়েল বলেন, ‘তাসফিয়া হত্যাকাণ্ডের ঘটনায় আমরা ইতোমধ্যে তার ছেলে বন্ধুকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করেছি। সে আত্মহত্যা করেছে নাকি তাকে হত্যা করা হয়েছে আমরা তা খতিয়ে দেখছি। সম্ভাব্য সব বিষয়কে মাথায় রেখে তদন্ত কাজ চলছে। ময়নাতদন্ত রিপোর্ট হাতে পেলে আমরা তার মৃত্যুর প্রকৃত কারণ জানতে পারবো।’

উল্লেখ্য, মঙ্গলবার বিকালে বাসা থেকে বেরিয়ে গোলপাহাড় এলাকায় চায়না গ্রিল রেস্টুরেন্টে যায় তাসফিয়া। মঙ্গলবার সন্ধ্যায় সেখান থেকে তাকে বের হতে দেখা গেছে রেস্টুরেন্টের সিসিটিভি ফুটেজে।

ভিডিও :

ঢাকা, ০৫ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।