শেষ হলো বেরোবি'র ভর্তি পরীক্ষা


Published: 2017-11-30 16:01:23 BdST, Updated: 2018-01-17 19:16:55 BdST



বেরোবি লাইভ: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) ১ম বর্ষ স্নাতক (সম্মান), বিএসসি (ইঞ্জিনিয়ারিং) এবং বিবিএ প্রোগ্রামে সকল ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত। ই-ইউনিটের পরীক্ষার মধ্যদিয়ে শেষ হলো আজ বৃহস্পতিবার পাঁচ দিনব্যাপী চলা ভর্তি পরীক্ষা।

২৬ নভেম্বরে শুরু হওয়া প্রতি ইউনিটের ভর্তি পরীক্ষায় ভিসি প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ ভিন্ন ভিন্ন কক্ষ পরিদর্শন করা ছাড়াও ডি-ইউনিটের ২য় শিফটের একটি পরীক্ষায় তিনি প্রধান কক্ষ পরিরক্ষকের দায়িত্ব পালন করেন।

এসকল দিনে ভিসি বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের সম্মানিত ডিন, প্রভোস্টবডির সদস্য, বিশ্ববিদ্যালয় প্রক্টরিয়াল বডির সদস্য, বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক, সকল কর্মকর্তা-কর্মচারী এবং আইন শৃঙ্খলার দায়িত্বে থাকা সকল সদস্যবৃন্দকে ভর্তি পরীক্ষা সুষ্ঠু এবং সফলভাবে সম্পন্ন করার জন্য আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন।

এদিকে ভিসি হিসেবে দায়িত্ব প্রাপ্ত হওয়ার পর প্রথম ভর্তি পরীক্ষাটি সফলভাবে সম্পন্ন করায় বিশ্ববিদ্যালয় প্রগতিশীল শিক্ষক সমাজ, অফিসার্স অ্যাসোসিয়েশন এবং কর্মচারী ইউনিয়ন বিশ্ববিদ্যালয় ভিসিকে আন্তরিক ধন্যবাদ জানান।

উল্লেখ্য এবারে ২০১৭-১৮ শিক্ষাবর্ষে ৬টি অনুষদে ভর্তি হতে আবেদন করেছেন মোট ৫৮ হাজার ৯শত ৬ জন। ভর্তি পরীক্ষার ফলাফল এবং অন্যান্য সকল তথ্য জানানো হবে brur.ac.bd এই সাইটির মাধ্যমে ।

 

ঢাকা, ৩০ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।