বেরোবি'তে ভর্তি পরীক্ষা শুরু


Published: 2017-11-26 17:54:14 BdST, Updated: 2018-01-17 18:42:59 BdST

 

বেরোবি লাইভ: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) ১ম বর্ষ স্নাতক (সম্মান), বিএসসি (ইঞ্জিনিয়ারিং) এবং বিবিএ প্রোগ্রামে ভর্তি পরীক্ষা শুরু হয়েছে । আজ রবিবার ১ম দিনের ভর্তি পরীক্ষায় 'এ' ইউনিট-এর চার শিফ্টে পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

চার শিফ্টে মোট ১৩,৬১৯ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে । সকাল ৯টা থেকে ১ম, সকাল ১১টা থেকে ২য়, দুপুর ১:৩০ থেকে ৩য় এবং বিকাল ৩:৩০ থেকে ৪র্থ শিফ্টে চলা ভর্তি পরীক্ষা গুলোতে বিশ্ববিদ্যালয় ভিসি প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ পরীক্ষার বিভিন্ন কক্ষ পরিদর্শন করেন।

এসময় ভিসি ভর্তি পরীক্ষার সব কিছু সুষ্ঠুভাবে সম্পন্ন করতে সম্মানীত ডিনবৃন্দসহ বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দের সাথে মতবিনিময় করেন।

এবারের ভর্তি পরীক্ষায় সার্বিক নিরাপত্তা নিশ্চিত করতে নিরাপত্তা বাহিনীর পর্যাপ্ত সদস্যসহ একজন ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত দায়িত্ব পালন করছে এবং এবারেই প্রথম পুরো ক্যাম্পাস সিসি ক্যামেরার আওতায় আনা হয়েছে।

আগামীকাল (২৭/১১/২০১৭) ই-ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে এতে অংশগ্রহণ করবে চার শিফ্টে মোট ১৫,৪৫৫ জন ভর্তিচ্ছু শিক্ষার্থীগণ।


ঢাকা, ২৬ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।