এনইউ’র মাস্টার্স ১ম পর্ব পরীক্ষার ফল প্রকাশ


Published: 2017-10-31 18:15:50 BdST, Updated: 2017-11-23 11:15:12 BdST

লাইভ প্রতিবেদক: জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৫ সালের মাস্টার্স ১ম পর্ব পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে। পরীক্ষায় ৮১.২১ শতাংশ শিক্ষার্থী উত্তীর্ণ হয়েছেন। 

মঙ্গলবার জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও পরামর্শ দফতরের ভারপ্রাপ্ত পরিচালক মোঃ ফয়জুল করিমের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ২৮টি বিষয়ে সারাদেশে ১০১টি কলেজের ৮১,১৬০ জন পরীক্ষার্থী মোট ৭৫টি কেন্দ্রে পরীক্ষায় অংশ নিয়ে ৬৫৯১১ জন উত্তীর্ণ হন।

প্রকাশিত ফল বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.nu.edu.bd এবং  www.nubd.info থেকে পাওয়া যাবে। এছাড়াও যেকোনো  মোবাইল থেকে এসএমএস-এর মাধ্যমে nu<space>mp<space> Roll লিখে ১৬২২২ নম্বরে পাঠালে ফল জানা যাবে।

এছাড়া একই বিজ্ঞপ্তিতে বলা হয়, জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৮ সালের মাস্টার্স (প্রফেশনাল) কোর্সের বিএড/বিএমএড/বিএসএড/বিপিএড/এমএড/এমএসএড/এমপিএড/এমএসসি ইন কম্পিউটার সায়েন্স/এলএলবি শেষ বর্ষের ভর্তি কার্যক্রমের প্রাথমিক আবেদনের সময় ৬ নভেম্বর ২০১৭ তারিখ রাত ১২টা পর্যন্ত বৃদ্ধি করা হয়েছে।

এ ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.admissions.nu.edu.bd) থেকে জানা যাবে।

 

ঢাকা, ৩১ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।