প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় শিক্ষার্থীদের কান্না!


Published: 2019-06-21 20:04:24 BdST, Updated: 2019-12-12 04:03:39 BdST

বরিশাল লাইভ: বরিশালে বৈরী আবহাওয়ায় যথা সময়ে উপস্থিত না হওয়ায় প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক নিয়োগ পরীক্ষা কেন্দ্রে প্রবেশ করতে পারেনি ২ শতাধিক পরীক্ষার্থী। এসময় প্রবেশের দাবিতে কেন্দ্রের সামনে বিক্ষোভ করলে তাদের লাঠিপেটা করা হয়। তবে নির্দিষ্ট সময়ে না আসায় তাদের ঢুকতে দেওয়া হয়নি বলে জানিয়েছে পুলিশ।

জানা গেছে, শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে বরিশাল নগরীর ৩২ কেন্দ্রে একযোগে শুরু হয় সহকারি শিক্ষক নিয়োগ পরীক্ষা। প্রবেশ পত্রের শর্ত অনুযায়ী পরীক্ষা শুরুর এক ঘন্টা আগে কেন্দ্রে প্রবেশ করার কথা। কিন্তু বৈরী আবহাওয়ার কারণে সরকারি বরিশাল কলেজ কেন্দ্রে ২ শতাধিক পরীক্ষার্থী ১০টার দিকে কেন্দ্রের সামনে উপস্থিত হয়।

এ সময় দায়িত্বরত কর্মকর্তারা নির্ধারিত সময়ের পরে আসার তাদের কেন্দ্রে প্রবেশ করতে দেয়নি। এ কারণে ক্ষুব্ধ হয়ে ওঠেন তারা। এক পর্যায়ে তারা সরকারি বরিশাল কলেজ কেন্দ্রের প্রধান ফটক ঠেলে কেন্দ্রের ভেতরে প্রবেশ করে। পরে পুলিশ তাদের কেন্দ্র থেকে বের করে দেয়। তবে পরীক্ষার্থীদের অভিযোগ, পুলিশ বিনা কারণে তাদের লাঠিপেটা করেছে।

উল্লেখ্য, বরিশালে ২শ’ শূন্য পদের বিপরীতে ৩২টি কেন্দ্রে মোট পরীক্ষার্থীর সংখ্যা ৬২ হাজার।


ঢাকা, ২১ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।