এসএসসি পরীক্ষার ফল শুনে হার্ট অ্যাটাকে সেরা ছাত্রীর মৃত্যু!


Published: 2019-05-06 20:42:18 BdST, Updated: 2019-09-16 13:01:39 BdST

নরসিংদী লাইভ: ক্লাসে সেরা ছাত্রীদের তালিকায় ছিল রাত্রি দত্ত। তাই তার স্বপ্ন ছিল ভালো ফল করার। সেভাবেই পরীক্ষা দিয়েছিল সে। এসএসসি পরীক্ষার ফলাফল শুনে আর নিজেকে ধরে রাখতে পারেনি রাত্রি। হার্ট অ্যাটাকে তার মৃত্যু হয়েছে। পরীক্ষায় গণিতে ফেল করে ওই ছাত্রী। বিষয়টি মেনে নিতে না পারায় ওই ছাত্রী চলে গেছেন না ফেরার দেশে।

নরসিংদীর পলাশে এমন হৃদয়বিদারক ঘটনা ঘটেছে। রাত্রি ত্ত নামে ওই ছাত্রী পূবালী জুট মিলস উচ্চ বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষা দিয়েছিল। সোমবার বাড়িতে ফেলের সংবা শুনার সাথে সাথে হৃদযন্ত্রের ক্রীয়া বন্ধ হয়ে মারা যায় ওই ছাত্রী।

পুলিশ ও তার পরিবার সূত্রে জানা যায়, পলাশ উপজেলার ডাঙ্গা ইউনিয়নের ভিরিন্দা গ্রামের পংকজ ত্তের মেয়ে রাত্রি দত্ত এবার ঢাকা শিক্ষা বোর্ডের অধীনে এসএসসি পরীক্ষায় অংশ গ্রহণ করে গণিতে ফেল করে। সে মানবিক শাখার ছাত্রী এবং স্কুলে তার রোল পাঁচ ছিল বলে রাত্রির মা জানান। ক্লাসে সেরা ছাত্রীরে তালিকায় থাকায় তাকে নিয়ে পরিবারের আশা ভরসা একটু বেশিই ছিল। তবে গণিতে ফেল করায় বিষয়টি মেনে নিতে পারেনি রাত্রি।

পলাশ থানার ওসি মকবুল হোসেন জানান, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে পরীক্ষায় অকৃতকার্য হওয়ায় খবর সইতে না পারায় ওই ছাত্রী মারা গেছে।

ঢাকা, ০৬ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।