ফাযিল পরীক্ষার ফল প্রকাশ রবিবার


Published: 2018-05-25 17:22:05 BdST, Updated: 2018-08-17 09:07:17 BdST

ইবি লাইভ: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) অধীনে অনুষ্ঠিত ফাযিল (স্নাতক) প্রথম, দ্বিতীয় ও তৃতীয় বর্ষের পরীক্ষার ফলাফল প্রকাশ করা হবে আগামী রবিবার, ২৭ মে। শুক্রবার বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক (ভারপ্রাপ্ত) আবুল কালাম আজাদ ফলাফলের বিষয়টি নিশ্চিত করে বলেন, পরীক্ষার সকল বিষয়ের শিক্ষার্থীদের নম্বর পত্রের কাজ সঠিক ভবে সম্পন্ন করা হয়েছে।

জানা গেছে, ইবি ভিসি প্রফেসর ড. রাশিদ আসকারীর কার্যলয়ে আনুষ্ঠানিকভাবে এ ফল প্রকাশ করা হবে। একই সঙ্গে কেন্দ্রগুলোতে ফলাফলের কপি পাঠানো হবে। ফাযিল পরীক্ষার ফলাফল সংক্রান্ত বিস্তারিত বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.iu.ac.bd এ জানা যাবে।

২০১৬ সালের ১৪ আগস্ট ২৯৩টি কেন্দ্রে পরীক্ষা অনুষ্ঠিত হয়। তবে দেশব্যাপী বন্যার কারণে বেশ কটি পরীক্ষা পিছিয়ে ২০১৭ সালের ৭ নভেম্বর পরীক্ষা শেষ হয়।

এ বছর ফাযিল (স্নাতক) প্রথম, দ্বিতীয় ও তৃতীয় বর্ষ পরীক্ষা-২০১৬ এ মোট পরীক্ষার্থীর সংখ্যা ৯২ হাজার চুয়ান্ন জন। এর মধ্যে ফাযিল প্রথম বর্ষে (অনিয়মিত) ২ হাজার ৮৪৭ জন, দ্বিতীয় বর্ষে ৫০ হাজার ৯০৩ জন এবং তৃতীয় বর্ষে ৩৮ হাজার ৩০৪ জন।

 

ঢাকা, ২৫ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।