কম্পিউটার কোর্সের পরীক্ষা অনুষ্ঠিত


Published: 2018-01-05 22:01:10 BdST, Updated: 2018-09-23 15:09:11 BdST

 

চাঁপাইনবাবগঞ্জ লাইভ: বাংলাদেশ কারিগরি শিক্ষাবোর্ডের অধীন জাতীয় দক্ষতামান বেসিক ৩৬০ ঘন্টা মেয়াদী কোর্সের পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বেলা ২:৩০টায় শিবগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয় ও শিবগঞ্জ মহিলা ডিগ্রী কলেজ মোট দুটি কেন্দ্রে এ পরীক্ষা অনুষ্ঠিত হয়।

এবছর টেকনোলিংক কারিগরি প্রশিক্ষন কেন্দ্রের ৪৮০ জন যার মধ্যে ডাটাবেজ প্রোগ্রামে ১৬৬, অফিস এপ্লিকেশনে ২৫৯ এবং গ্রাফিক্স ডিজাইনে ১৫ ও মান্নান কম্পিউটার ট্রেনিং ইন্সটিটিউটের মোট ১৪৭ জন পরীক্ষার্থী ছিল।

এর মধ্যে টেকনোলিংক কারিগরি প্রশিক্ষন কেন্দ্রের ৪০ ও মান্নান কম্পিউটার ট্রেনিং ইন্সটিটিউটের ৪ জন পরীক্ষার্থী অনুপস্থিত ছিল। এসময় শিবগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্র পরিদর্শন করেন টেকনোলিংক কারিগরি প্রশিক্ষন কেন্দ্রের পরীক্ষা আহ্বায়ক অ্যাডভোকেট আতাউর রহমান।

এসময় কেন্দ্র সচিব প্রকৌশলী নিয়ামুল হক কক্ষ পরিদর্শন করেন। অপরদিকে মান্নান কম্পিউটার ট্রেনিং ইন্সটিটিউটের কেন্দ্র সচিব আব্দুল মান্নানও নিজ কেন্দ্রের কক্ষ পরিদরশন করেন।

 

 

ঢাকা, ৫ জানুয়ারী (ক্যাম্পাসলাইভ২৪.কম)//

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।