কলেজিয়েটে ভর্তি ফলাফল ফাঁস, জেলা প্রশাসকের বিবৃতি


Published: 2017-12-25 13:38:44 BdST, Updated: 2018-12-18 01:56:20 BdST


লাইভ প্রতিবেদক: কলেজিয়েট স্কুলের ৫ম শ্রেণীর ভর্তি পরীক্ষার ফলাফল ফাঁসের ঘটনায় বিবৃতি দিয়েছে চট্টগ্রাম জেলাপ্রশাসক। রবিবার মধ্যরাত জেলা প্রশাসনের ওয়েবসাইট ও নিজস্ব ফেসবুক পেইজে এই বিবৃতি প্রকাশ করা হয়।

বিবৃতি সুত্রে উল্লেখ করা হয়, গত ২২শে ডিসেম্বর দৈনিক আজাদী পত্রিকা ও বিভিন্ন সামাজিক মাধ্যমে স্বাক্ষর বিহীন কলেজিয়েট এর ফলাফল আগাম প্রকাশ করা হয়েছিলো।
যদিও কেন্দ্রের রক্ষিত সফট কপি পুনরায় প্রিন্ট করে শিক্ষক ও কর্মচারী কতৃক বাবলা স্যারকে সরবরাহ করা হয় বলে সত্যতা পান তদন্ত কমিটি।

এসব তথ্য প্রমাণ যাচাই বাচাই ও তদন্তে ইতিমধ্যে কলেজিয়েট এর কম্পিউটার অপারেটর রিদুয়ানুল হক, সহকারি শিক্ষক মো: আনোয়ার হোসেন, সহকারি শিক্ষক আনিছ ফারুক, উচ্চমান সহকারি মো: ফারুক আহমেদ অপরাধের সাথে জড়িত বলে পাওয়া গেছে।

জেলা প্রশাসকের বিবৃতি

তবে জেলা প্রশাসন মনে করেন, অত্যন্ত স্বচ্ছতার সাথে পরীক্ষা ও ফলাফল প্রস্তুত করা হয়েছিলো। যদিও দুর্ভাগ্যবশত পুর্বেই ফল প্রকাশ করে বিভ্রান্তি করা হয়েছে। প্রকাশিত বিবৃতিতে অভিভাবক এবং সংশ্লিষ্টদের বিভ্রান্তি না হওয়ার অনুরোধ করা হয়েছে।

ফলাফল ফাঁসের ঘটনায় জড়িত চার শিক্ষক-কর্মচারী ও বাবলা দে, কোচিং সেন্টারের পরিচালক মামুন গংদের বিরুদ্ধে সদরঘাট থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানান। যার মামলা নং ২৩/২০১৭ইং।

 

 

ঢাকা, ২৫ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।