ময়মনসিংহ সিটিতে ভোটগ্রহণ শেষ, গণনা চলছে


Published: 2019-05-05 20:43:03 BdST, Updated: 2019-08-18 17:38:14 BdST

ময়মনসিংহ লাইভঃ আজ ময়মনসিংহ সিটি করপোরেশন নির্বাচনে ভোটগ্রহণ শেষ হয়েছে। এখন কেন্দ্রে কেন্দ্রে গণনা চলছে। রবিবার সকাল ৮টা থেকে শুরু হয়ে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। নগরীর ১২৭টি কেন্দ্রের সবকটিতেই ইলেকট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) পদ্ধতিতে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

ইতোমধ্যেই মেয়র পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আওয়ামী লীগ মনোনীত ইকরামুল হক টিটুকে নির্বাচিত ঘোষণা করেছে নির্বাচন কমিশন। তাই আজ শুধু কাউন্সিলর পদে ভোট হয়েছে।
সিটির ৩৩টি সাধারণ ওয়ার্ডে ২৪২ জন এবং ১১টি সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ৭০ প্রার্থীসহ মোট ৩১২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

জানা গেছে রিটার্নিং কর্মকর্তা ও আঞ্চলিক নির্বাচন অফিসার আলীমুজ্জামান জানান, ‘ময়মনসিংহ সিটি করপোরেশনের ৩৩টি ওয়ার্ডে একজন করে নির্বাহী ম্যাজিস্ট্রেট এবং তিনজন মোবাইল ম্যাজিস্ট্রেট, ১৬ জন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট, ২২ প্লাটুন বর্ডার গার্ড (বিজিবি)

আনসার ব্যাটালিয়ন টিম তিনটি, ৩৩টি ওয়ার্ডে ৩৩টি পুলিশের মোবাইল টিম মোতায়েন হয়।’ ময়মনসিংহ সিটি করপোরেশনে ভোটার ২ লাখ ৯৬ হাজার ৯৩৮ জন। এরমধ্যে পুরুষ ১ লাখ ৪৬ হাজার ৪৫৮ জন এবং নারী ভোটার ১ লাখ ৫০ হাজার ৪৮০ জন।

ঢাকা, ০৫ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।