‘যারা জুলুম করে, ভয় দেখায়, খবরদারি করে, তাদের পরাজিত করুন’


Published: 2019-03-09 12:16:28 BdST, Updated: 2019-11-12 09:51:06 BdST

লাইভ প্রতিবেদক : ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) নির্বাচন সামনে রেখে যোগ্য প্রার্থীকে ভোট দেয়ার আহ্বান জানিয়েছে ঢাবির আইন বিভাগের প্রফেসর ও কলাম লেখক ড. আসিফ নজরুল। শনিবার সকালে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে তিনি লিখেন, ‘ডাকসুতে কাকে ভোট দিবেন?
ডাকসু নির্বাচন সামনে। ঢা.বি.র ছাত্র হলে অবশ্যই ভোট দিন।
যারা আপনাদের সাথে থাকে খারাপ সময়ে, পাশে দাঁড়ায় অধিকার প্রতিষ্ঠার সংগ্রামে, তাদের ভোট দিন। যারা জুলুম করে, আপনাকে ভয় দেখায়, খবরদারি করে অন্যায়ভাবে তাদের পরাজিত করুন।
ভয় পাবেন না। ভয় পেলে আপনি শেষ, না পেলে আপনিই বাংলাদেশ।’

উল্লেখ্য, আসিফ নজরুল একজন বাংলাদেশী লেখক, ঔপন্যাসিক, রাজনীতি-বিশ্লেষক, সংবিধান বিশেষজ্ঞ, কলামিস্ট, ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের প্রফেসর। টিভি টক শোতে তিনি বেশ জনপ্রিয়। তিনি দশের অধিক গ্রন্থের রচয়িতা। রাজনীতি নিয়ে বিভিন্ন সময়ে কথা বলে আলোচিত-সমালোচিত হয়েছেন তিনি। ঢাকা বিশ্ববিদ্যালয়ে শিক্ষক হিসেবে যোগদানের পূর্বে ১৯৯১ সালে আসিফ নজরুল একটি বহুল প্রচারিত সাপ্তাহিক পত্রিকা বিচিত্রায় কাজ করতেন। বাংলাদেশ সরকারের একজন সরকারি কর্মকর্তা (ম্যাজিস্ট্রেট) হিসেবে কাজ করেছেন তিনি।

ঢাকা, ০৯ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।