বিএনপির সর্বকনিষ্ঠ প্রার্থী মেডিকেল কলেজের লেকচারার!


Published: 2018-12-05 02:31:57 BdST, Updated: 2018-12-13 06:16:41 BdST

শেরপুর লাইভ : শেরপুর-১ (সদর) আসনে ধানের শীষের সর্বকনিষ্ঠ প্রার্থী হিসেবে মাঠে রয়েছেন বেসরকারি মেডিকেল কলেজের লেকচাচার ডা. সানসিলা জেবরিন প্রিয়াংকা। তিনি জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক হযরত আলীর মেয়ে। সবকিছু ঠিক থাকলে তিনিই হবেন আওয়ামী লীগের হেভিওয়েট প্রার্থী হুইপ মো. আতিউর রহমান আতিকের মূল প্রতিপক্ষ।

জানা গেছে, ধানমন্ডির আনোয়ার খান মেডিকেল কলেজের লেকচারার ডা. প্রিয়াংকা রাজনীতি নতুন মুখ হলেও এলাকায় পরিচিতি আছে তার। বিভিন্ন সময় তার নির্বাচনী এলাকায় বাবার হাত ধরে চরাঞ্চলের দুস্থ মানুষকে ফ্রি মেডিকেল ক্যাম্পের সেবা দিতে বেশ কয়েকবার এলাকায় ঘুরেছেন। সে হিসেবে চরাঞ্চলের মানুষের কাছে কিছুটা হলেও ডা. প্রিয়াংকার পরিচিত রয়েছে।

জানা গেছে, হযরত আলী ীর্ঘ নি থেকে এ আসনে ধানের শীষ প্রতীকে নির্বাচনের প্রস্তুতি নিয়ে আসছিলেন। কিন্তু তিনি ডজন খানিক বিভিন্ন মামলার আসামি হয়ে প্রায় ৩ মাস ধরে কারাগারে আটক রয়েছেন। ফলে তিনি তার ব্যাংক ঋণের ঝামেলামুক্ত হতে পারেননি। তাই এ আসনে বিএনপি’র হাই কমান্ড থেকে বিকল্প প্রার্থী হিসেবে তার মেয়ে ডা. সানসিলা জেবরিন প্রিয়াংকাকে বিকল্প প্রার্থী হিসেবে লীয় মনোনয়ন য়ে। ২ ডিসেম্বের মনোনয়পত্র বাছাইয়ে হযরত আলীর মনোনয়নপত্র ঋণ খেলাপির কারণে বাতিল করেন জেলা রির্টানিং কর্মকর্তা।

ঢাকা, ০৫ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।