বিশ্ববিদ্যালয়ে সাংবাদিকতার সঙ্গে যুক্ত ছিলাম : শেখ তন্ময়


Published: 2018-12-03 00:29:09 BdST, Updated: 2018-12-13 06:05:03 BdST

বাগেরহাট লাইভ : বাগেরহাট-২ আসনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিয়েছেন বঙ্গবন্ধু পরিবারের সদস্য সুদর্শন সেলিব্রেটি শেখ সারহান নাসের তন্ময়। তিনি সামাজিক যোগাযোগের মাধ্যমে বেশ জনপ্রিয়। আওয়ামী লীগের মনোনীত ওই প্রার্থী জানিয়েছেন তিনি রাজনৈতিক পরিবারের সদস্য না হলে সাংবাদিক হতেন। বিশ্ববিদ্যালয়ে পড়াশোনার সময় তিনি সাংবাদিকতার সঙ্গেও যুক্ত ছিলেন।

রোববার তিনি বাগেহাটে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন। তরুণ ওই রাজনীতিবিদ ববলেন, সাংবাদিকরা জাতির বিবেক। আমি নিজেও সাংবাদিকতার ছাত্র ছিলাম। আমি বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক ক্লাবের সদস্য ছিলাম। পারিবারিক ঐতিহ্য ও সিদ্ধান্তের কারণেই হয়তো আজ আমাকে রাজনীতিতে আসতে হয়েছে। অন্যথায় আমি আপনাদের মতো একজন গণমাধ্যম কর্মী হতাম। আমি একজন সাধারণ মানুষ চলার পথে তাই আমার ভুলত্রুটি হওয়া স্বাভাবিক- আমার বিশ্বাস আপনারা আমার ভুলত্রুটিগুলো শুধরে দেবেন। রাষ্ট্র পরিচালনার জন্য প্রশাসন, বিচার ব্যবস্থাসহ অন্যান্য মাধ্যমগুলো কাজ করে। তবে রাষ্ট্র পরিচালনার জন্য মিডিয়া সব থেকে গুরুত্বপূর্ণ। তাই আপনারা (সাংবাদিকরা) আমাকে সহযোগিতা করবেন।

আগামী নির্বাচনে এমপি প্রার্থী হিসেবে সংবাদকর্মীদের উদ্দেশ্য করে তিনি বলেন, পারিবারিক ঐতিয্যগত কারণেই জনমানুষের কল্যান করাই আমাদের কাজ। সেটা বাগেরহাটের মানুষের জন্য অব্যহত রাখবো। আমি নির্বাচিত হলে দেশের জন্য কাজ করব। নির্বাচিত না হলেও দেশের জন্য নিবেদিত থাকব।

রোববার বাগেরহাট প্রেসক্লাব মিলানায়তনে প্রেসক্লাবসহ সংসদীয় আসনের সকল সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

বাগেরহাট প্রেসক্লাবের সভাপতি আহাদ উদ্দিন হায়দারের সভাপতিত্বে মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, বাগেরহাট সদরের এমপি মীর শওকাত আলী বাদশা, বাগেরহাট জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ কামরুজ্জামান টুকু, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারন সম্পাদক ও পৌর মেয়র খান হাবিবুর রহমান, আওয়ামী লীগ নেত্রী ফরিদা আক্তার বানু লুসি, নকীব নজিবুল হক নজু, শেখ ফিরোজুল ইসলাম, জেলা যুবলীগের আহবায়ক সরদার নাসির উদ্দিন, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল বাকি তালুকদার প্রমুখ।

ঢাকা, ০২ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।