জবি ছাত্রলীগের বিক্ষোভ


Published: 2017-12-07 20:52:07 BdST, Updated: 2017-12-17 15:52:44 BdST


জবি লাইভ: বিদেশে অর্থপাচারকারী, এতিমদের অর্থ আত্মসাৎকারী খুনি খালেদা ও তার কুপুত্র গ্রেনেড সন্ত্রাসী আন্তর্জাতিক তালিকাভুক্ত দুর্নীতিবাজ তারেক এর গ্রেফতার,দৃষ্টান্তমূলক শাস্তি ও বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগে।

বৃহস্পতিবার বেলা ২ ঘটিকায় জবি ছাত্রলীগের সভাপতি তরিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক শেখ জয়নুল আবেদীন রাসেলের নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি ক্যাম্পাাস থেকে শুরু হয়ে বাহাদুর শাহ পার্ক প্রদক্ষিণ করে ভাস্কর্য্য চত্ত্বরে এসে এক বিক্ষোভ সমাবেশে মিলিত হয়।

সমাবেশে নেতারা, খালেদা জিয়াকে বিদেশে অর্থপাচারকারী, এতিমদের অর্থ আত্মসাৎকারী ও তারেক রহমানকে গ্রেনেড সন্ত্রাসী আন্তর্জাতিক তালিকাভুক্ত দুর্নীতিবাজ আখ্যা দিয়ে তাদের দৃষ্টান্তমূলক শাস্তি ও বিচারের দাবি জানান।

বিক্ষোভ মিছিল ও সমাবেশের নেতৃত্বে আরো উপস্থিত ছিলেন, যুগ্ন সম্পাদক কাওসার আহমেদ, তারেক আজিজ, সাংগঠনিক সম্পাদক আফরিন লাবনী ও প্রচার সম্পাদক আব্দুল্লাহ আল মামুন প্রমুখ।

 

ঢাকা, ০৭ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।