জবিতে বলাকার কমিটি অনুমোদন


Published: 2017-11-21 14:41:29 BdST, Updated: 2017-12-14 04:22:48 BdST


জবি লাইভ: স্বেচ্ছাসেবা ও স্বেচ্ছায় রক্তদানের ব্রত নিয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) যাত্রা শুরু করেছে স্বেচ্ছায় রক্তদাতা সংগঠন ‘বলাকা’। আজ মঙ্গলবার সংগঠনের কেন্দ্রীয় নির্বাহী পরিষদের সভাপতি আনোয়ার কবির ও সাধারন সম্পাদক মাহমুদ আযমানী সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বলাকা জবি ইউনিটের ১১ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দেন।

কমিটিতে সভাপতি আতিক হাসান, সহ সভাপতি সাজিদুল নাঈম, সাধারন সম্পাদক আশিকুর রহমান আশিক, যুগ্ন সাধারন সম্পাদক শরিফুল ইসলাম হিমু, সাংগঠনিক সম্পাদক সারোয়ার হোসেন রাফসান, প্রচার সম্পাদক এহসানুল মাহবুব জোবায়ের, দপ্তর সম্পাদক মো নবাব হোসেন, অর্থ সম্পাদক ওমর সোহেল, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মাসরুবা সুহা ও কার্যনির্বাহী সদস্য ফারজানা উর্বি ও মাহফুজুর রহমান খান আগামী ২ বছরের জন্য দায়িত্ব পালন করবেন।

নবাগত কমিটির সভাপতি আতিক হাসান বলেন, স্বেচ্ছাসেবা ও স্বেচ্ছায় রক্তদানের মাধ্যমে মানুষের মাঝে পারস্পরিক আত্মার সম্পর্ক গড়ে উঠে। বলাকা’র জবি ইউনিট সারা বাংলাদেশে সেই উদ্দেশ্যে কাজ করে যাবে। এ ব্যাপারে তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

 

 

ঢাকা, ২১ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।