মানারাত ইউনিভার্সিটিতে “বুক রিডিং” প্রতিযোগিতা


Published: 2017-11-20 19:29:48 BdST, Updated: 2017-12-14 04:26:57 BdST

 

মানারাত লাইভ: মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির গুলশান ক্যাম্পাসে রবিবার বিকাল ৩টায় ইংরেজি বিভাগের উদ্যোগে, ব্রিটিশ কাউন্সিলের সহযোগিতায় আয়োজিত “বুক রিডিং” প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

স্কুল অব আর্টস এ্যান্ড হিউম্যানিটিজের ডিন প্রফেসর হেমায়েত হোসাইন খাঁনের সভাপতিতে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত ভিসি, প্রফেসর ড. এম. উমার আলী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ট্রেজারার হাফিজুল ইসলাম মিয়া, ব্রিটিশ কাউন্সিলের সাংস্কৃতিক কেন্দ্রের প্রধান সারওয়াত মাসুদা রেজা।

এছাড়া আরো উপস্থিত ছিলেন, মানারাত ইউনিভার্সিটির ট্রেজারার হাফিজুল ইসলাম মিয়া ও রেজিস্ট্রার, সাবেক সচিব মনিরুল ইসলাম। উক্ত অনুষ্ঠানে মডারেটর ছিলেন ইংরেজি বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর জাহিন মাহাবুব। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন পরীক্ষা নিয়ন্ত্রক এএইচএম আবু সাঈদ, সহকারী ছাত্র উপদেষ্টা ও অ্যাসিস্ট্যান্ট প্রফেসর মোহাম্মদ আবুল কালাম আজাদ ও পাবলিক রিলেশন্স ও স্টুডেন্ট অ্যাফেয়ার্সের ডেপুটি ডিরেক্টর
আবদুল মতিন প্রমুখ।

 

 

ঢাকা, ২০ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।