এনইউবি'র ২৯তম সিন্ডিকেট সভা অনুষ্ঠিত


Published: 2017-11-20 18:51:14 BdST, Updated: 2017-12-14 04:20:06 BdST


নর্দান লাইভ: নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ এর ২৯তম সিন্ডিকেট সভা অনুষ্ঠিত হয়। ভিসি প্রফেসর ড. আনোয়ার হোসেন এর সভাপতিত্বে এ সভা বিশ্ববিদ্যালয়ের বোর্ডরুমে এই সিন্ডিকেট সভা অনুষ্ঠিত হয়। সিন্ডিকেট সভা পরিচালনা করেন সিন্ডিকেটের সদস্য সচিব ও ইউনিভার্সিটির রেজিস্ট্রার মোঃ রাশিদুল ইসলাম।

সভায় এনইউবিতে নিয়োগকৃত সার্বক্ষণিক শিক্ষকবৃন্দের তালিকা অনুমোদন, প্রশাসনিক কর্মকর্তা/কর্মচারীদের তালিকা অনুমোদন, পদোন্নতি প্রাপ্তদের তালিকা অনুমোদ, ২৪তম একাডেমিক কাউন্সিলের সিদ্ধান্তসমূহ অনুমোদন, ফাইন্যান্স কমিটির সভার সিদ্ধান্তসমূহের অনুমোদনসহ আগামী মার্চে অনুষ্ঠিতব্য সমাবর্তন সম্পর্কে প্রতিবেদন ও স্থায়ী ক্যাম্পাসের কাজের অগ্রগতি প্রতিবেদন উপস্থাপিত হয়। এছাড়া প্রশাসনিক ও একাডেমিক সকল ক্ষেত্রে উত্তরোত্তর উন্নতির বিভিন্ন দিক নিয়ে সিন্ডিকেট সভায় আলোচনা করা হয়।

নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ ট্রাস্টের চেয়ারম্যান, ঢাকা বিশ্ববিদ্যালয় আইবিএ এর প্রফেসর ড. আবু ইউসুফ মোঃ আব্দুল্লাহ, জাহাঙ্গিরনগর বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. অজিত কুমার মজুমদার, নর্দান ইউনিভার্সিটি’র প্রো-ভিসি প্রফেসর ড. আনোয়ারুল করীম ও ট্রেজারার মোঃ আনোয়ার হোসেনসহ অন্যান্য সিন্ডিকেট সদস্যবৃন্দ এ সভায় উপস্থিত ছিলেন।

 


ঢাকা, ২০ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।