গণবিতে ফার্মেসী বিভাগের ২৯ তম ব্যাচের ২য় বর্ষ পূর্তি


Published: 2017-11-14 23:00:20 BdST, Updated: 2017-11-21 21:21:44 BdST

 

 

 

গণবি লাইভ: গণ বিশ্ববিদ্যালয়ে (গণবি) মঙ্গলবার একাডেমিক ভবনের ২১০ নং কক্ষে অনুষ্ঠিত হয়েছে ফার্মেসী বিভাগের ২৯ তম ব্যাচের ২য় বর্ষ পূর্তি অনুষ্ঠান।

কি ছিলো না ব্যতিক্রমী এই আয়োজনে! কেক কাটা থেকে শুরু করে সেলফি আনন্দ, নাচ-গানে মাতোয়ারা ছিলো ফার্মেসী ২৯ তম ব্যাচের শিক্ষার্থীরা।

দিনের শুরুতেই ক্লাশ প্রতিনিধি রায়হান মল্লিক এবং মাসুদ আহমেদ সুমন এর উপস্থাপনায় বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি প্রফেসর ড. মেসবাহ উদ্দিন আহমেদ এবং বিভাগীয় প্রধান ড. গোলাম মোহাম্মদের উপস্থিতিতে কেক কাটেন শিক্ষার্থীরা।

এ সময় বিভাগের সকল শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি প্রফেসর ড. মেসবাহ উদ্দিন আহমেদ শিক্ষার্থীদের এ আয়োজনকে সাধুবাদ জানিয়ে বলেন, " তোমাদের সকলের জন্য শুভকামনা রইল, তোমাদের উজ্জ্বল ভবিষ্যত কামনা করি"।

দিনব্যাপী আয়োজনে গান পরিবেশন করেন নাজমুল ইসলাম মিম, খালেদ হাসান রিয়াদ এবং লামিসা। দলীয় নৃত্যে ছিল শারমীন, সুষ্মিতা, হ্যারিসন, তন্ময়, রাফি, কাওসার এর উপস্থিতি।

পুরো আয়োজনের শেষে বেলা গড়িয়ে সন্ধ্যে হবার ঠিক আগেই রোকন, পাপ্পু, রিফাত, সাইদুল্লাহদের সাথে যখন কথা হলো সবার মুখেই ৩য় বর্ষে উঠার আনন্দের পাশাপাশি ভবিষ্যতের আগামীর প্রতিচ্ছবি ফুটে উঠে।

ঢাকা, ১৪ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।