বশেমুরবিপ্রবি’র শিক্ষক-কর্মকর্তা কর্মচারীদের কর্পোরেট ঋণ চালু


Published: 2017-11-14 21:29:59 BdST, Updated: 2017-11-21 21:25:02 BdST

 

বশেমুরবিপ্রবি লাইভ: গোপালগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের জন্য কর্পোরেট ঋণ চালু হয়েছে।

এ উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিন তাঁর অফিস কক্ষে এক অনুষ্ঠানে শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের মাঝে চেক বিতরণ করা হয়।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর ড. নূরউদ্দিন আহমেদ, পরীক্ষা নিয়ন্ত্রক এস এম গোলাম হায়দার, বিশ্ববিদ্যালয় প্রকৌশলী এস এম এস্কেন্দার আলী।

অগ্রণী ব্যাংক লিমিটেড ফরিদপুর সার্কেল এর মহাব্যবস্থাপক মোঃ ওহিদুজ্জামান, উপ-মহাব্যবস্থাপক মোঃ হেদায়েত হোসেন সেখ, সহকারী মহাব্যবস্থাপক এম এ এন মোঃ মুজিবুর রহমান, ব্যবস্থাপক কার্তিক চন্দ্র মন্ডলসহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীরা।

সম্প্রতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ও অগ্রণী ব্যাংক লিমিটেড এর মধ্যে কর্পোরেট ঋণ বিতরণের জন্য ৫০ কোটি টাকার ঋণ চুক্তি স্বাক্ষরিত হয়।

 


ঢাকা, ১৪ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।