টিএসসির সৌন্দর্য্য বর্ধনে পদক্ষেপ নেবে জবি ছাত্রলীগ


Published: 2017-11-14 19:09:48 BdST, Updated: 2017-11-18 12:27:45 BdST

 

জবি লাইভ: জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) ছাত্রলীগের নবগঠিত কমিটি দায়িত্ব গ্রহনের পরপরই ছাত্রদের অধিকার আদায়ে কাজ করার আশাবাদ ব্যক্ত করেন সভাপতি তরিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক শেখ জয়নুল আবেদীন রাসেল।

এ নিয়ে বিশ্ববিদ্যালয় প্রশাসনের নিকট ১১ দফা দাবী প্রস্তাব করে জবি ছাত্রলীগ। তারই অংশ হিসেবে টিএসসি থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদ করে তা সাধারণ শিক্ষার্থীদের জন্য উন্মুক্ত করে দেয়া হয়।

কিন্তু দীর্ঘদিন পার হয়ে গেলেও টিএসসির স্থায়ী কোন রুপ দেয়া হয়নি। যত্রতত্র ময়লা পড়ে আছে। বসার অনুপযোগী হয়ে যাওয়াতে শিক্ষার্থীরা এ নিয়ে ক্ষোভ প্রকাশ করেন।

টিএসসিকে স্থায়ী রুপ দেয়া হবে কিনা? এ ব্যাপারে জানতে চাইলে জবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ জয়নুল আবেদীন রাসেল ক্যম্পাসলাইভকে জানান, টিএসসিকে স্থায়ী রুপ দেয়ার ব্যাপারে আমাদের পরিকল্পনা রয়েছে।

আগামী বৃহস্পতিবার টিএসসি সংস্কারের কাজ শুরু হবে। এছাড়াও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রদের সকল অধিকার আদায়ে জবি ছাত্রলীগ কাজ করে যাবে।

ঢাকা, ১৪ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।