জুয়াডার “Family Get Together-2021” অনুষ্ঠিত 


Published: 2021-03-07 19:01:39 BdST, Updated: 2021-04-21 11:50:44 BdST

জবি লাইভ: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) হিসাববিজ্ঞান বিভাগ ১৯৯৩-৯৪ ব্যাচ (জুয়াডা) কর্তৃক আয়োজিত “Reunion and Family Get Together-2021” অনুষ্ঠিত হয়েছে। সম্প্রতি “এসো মিলি স্মৃতির বন্ধনে” স্লোগান নিয়ে ৪র্থ বারের মত এ আয়োজন করা হয়।

জানা গেছে, চমৎকার প্রাকৃতিক দৃশ্য সম্বলিত নয়নাভিরাম “শাইরা গার্ডেন হোটেল এন্ড রিসোর্ট, মদনপুর, বন্দর, নারায়নগঞ্জে অনুষ্ঠিত হয়। জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) হিসাববিজ্ঞান বিভাগ ১৯৯৩-৯৪ ব্যাচ (জুয়াডা) এর সদস্য ও তাদের পরিবার পরিজন মিলে প্রায় চার শতাধিক অতিথি উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে Reunion and Family Get Together-2021” কমিটির আহবায়ক জনাব আলি আশ্রাফ, সদস্যসচিব মাহবুব আলম ও জুয়াডার সাধারন সম্পাদক আব্দুল হালিম শাওন শুভেচ্ছা বক্তব্যের মাধ্যমে সংগঠনের কর্মপরিধি তুলে ধরেন।

এসময় জুয়াডার প্রতিষ্ঠাতা সভাপতি ফারুক আহমেদ পাটোয়ারী অনুষ্ঠানে উপস্থিত সকল কে শুভেচ্ছা ও অনুষ্ঠানকে সফল ও স্বার্থক করার জন্য সংশ্লিষ্ঠ সকলের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞ্যাপন করেন এবং আগামীতে আরো ভালো কিছু করার প্রত্যয় ব্যক্ত করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন।


ঢাকা, ০৭ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।