গবির ট্রাস্টি বোর্ডের ৪৩তম সভা


Published: 2021-03-04 21:16:25 BdST, Updated: 2021-04-18 20:00:13 BdST

গবি লাইভ: ব্যতিক্রমধর্মী শিক্ষাপ্রতিষ্ঠান গণ বিশ্ববিদ্যালয়ের (গবি) ট্রাস্টি বোর্ডের ৪৩তম সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার রাজধানীর ধানমন্ডি গণস্বাস্থ্য নগর হাসপাতাল ভবনে সভায় সভাপতিত্ব করেন ট্রাস্টি বোর্ড সভাপতি প্রফেসর ড. সিরাজুল ইসলাম চৌধুরী।

এতে ট্রাস্টি বোর্ডের ৪২তম সভার কার্যবিবরণীর উপর আলোচনা ও অনুমোদন, বিশ্ববিদ্যালয়ের চাকুরী নীতিমালা-২০২০ এর চূড়ান্ত অনুমোদন এবং বিশ্ববিদ্যালয়ের ডিক্লারেশন অব ট্রাস্টি দলিলে সম্মানিত নতুন ট্রাস্টি সদস্যদের নাম অন্তর্ভুক্তিকরণে সিদ্ধান্ত হয়। এছাড়া বিশ্ববিদ্যালয়ের উন্নয়নে আরও কয়েকটি বিষয়ে সিদ্ধান্ত হয়।

সভায় ট্রাস্টি বোর্ডের সদস্য প্রফেসর আমিরুল ইসলাম চৌধুরী, প্রফেসর হোসনে আরা শাহেদ, প্রফেসর আলতাফুন্নেসা, প্রফেসর ডা. আবুল কাসেম চৌধুরী, প্রফেসর দিলারা চৌধুরী, ডা. জাফরুল্লাহ্ চৌধুরী, বিশ্ববিদ্যালয়ের ভিসি (চলতি দায়িত্ব) প্রফেসর ডা. লায়লা পারভীন বানু, রেজিস্ট্রার ড. এস, তাসাদ্দেক আহমেদ এবং অর্থ ও হিসাব বিভাগের পরিচালক মোহাম্মদ আবদুল কাদের উপস্থিত ছিলেন।

এছাড়া ট্রাস্টি বোর্ডের অন্যান্য সদস্যের মধ্যে কাজী ফজলুর রহমান, ড. সালেহ্ উদ্দিন আহমেদ, বিচারপতি আব্দুর রউফ, ওয়ালিউল ইসলাম ও শিরিন পারভীন হক অনলাইনে অংশ নেন।

 

ঢাকা, ০৪ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।