এবার ঢাবির সাত কলেজের সব পরীক্ষা স্থগিত


Published: 2021-02-23 20:47:54 BdST, Updated: 2021-02-26 10:15:44 BdST

লাইভ প্রতিবেদক: ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধিভূক্ত সরকারি সাত কলেজের চলমান পরীক্ষাসহ সকল পরীক্ষা স্থগিত করা হয়েছে। জানাগেছে সরকারি সিদ্ধান্তের আলোকে পরীক্ষা স্থগিত করা ঘোষণা দেয়া হয়। মঙ্গলবার অধ্যক্ষদের সাথে সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়েছে। সভা শেষে ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসি মাকসুদ কামাল উপস্থিত সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন।

এদিকে গতকাল দুপুরে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি ২৪ মে থেকে সব বিশ্ববিদ্যালয়ের ক্লাস শুরুর ঘোষণা দেন। আর তার আগে সব পরীক্ষা বন্ধ রাখতে বলেছেন। সে প্রেক্ষিতে বিশ্ববিদ্যালয়গুলোতে চলমান পরীক্ষা স্থগিত করা হয়েছে।

শিক্ষা মন্ত্রণালয়ের নির্দেশে ইতোমধ্যে ঢাকা বিশ্ববিদ্যালয়, জাহঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়, শাহজালার বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, ইসলামী বিশ্ববিদ্যালয়, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, জাতীয় বিশ্ববিদ্যালয়, রাজশাহী বিশ্ববিদ্যালয় চলমান সব পরীক্ষা স্থগিত করা হয়েছে।

ঢাকা, ২৩ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআইটি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।