বাংলাদেশ ভেটেরিনারি স্টুডেন্টস ফেডারেশনের বশেমুরবিপ্রবি শাখা গঠিত


Published: 2021-01-12 13:48:11 BdST, Updated: 2021-01-25 00:44:39 BdST

বশেমুরবিপ্রবি লাইভঃ বাংলাদেশ ভেটেরিনারি স্টুডেন্টস ফেডারেশন (বিভিএসএফ) এর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেমুরবিপ্রবি), গোপালগঞ্জ শাখার পুর্নাঙ্গ কমিটি গঠিত হয়েছে।

সোমবার(১১ জানুয়ারি) সন্ধ্যায় বাংলাদেশ ভেটেরিনারি এসোসিয়েশন (বিভিএ) ভবনে বিভিএসএফ এর কেন্দ্রীয় কমিটির সভাপতি ইমতিয়াজ আবির ও সাধারন সম্পাদক রতন রহমান এই কমিটির অনুমোদন দেন।

বশেমুরবিপ্রবি শাখার নবগঠিত কমিটিতে তোফায়েল আহমেদ কে সভাপতি ও মোঃ সিরাজুল ইসলাম শায়ান কে সাধারন সম্পাদক করে ৩৫ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেয়া হয়।

৩৫ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন

 

এই সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ভেটেরিনারি এসোসিয়েশন (বিভিএ) এর মহাসচিব কৃষিবিদ ড. মোঃ হাবিবুর রহমান মোল্লা, বঙ্গবন্ধু ভেটেরিনারি পরিষদের সভাপতি কৃষিবিদ ডা. ফজলে রাব্বী মন্ডল আতা, সাধারন সম্পাদক কৃষিবিদ ডা. সাইফুল বাশার, বিভিএ রংপুর বিভাগের সভাপতি ডা ওমর ফারুক, বিভিএ ঢাকা মেট্রোর সাধারন সম্পাদক ডা. মো. শাহিনুর ইসলাম, বিভিএ খুলনা বিভাগের যুগ্ম সাধারন সম্পাদক ডা. মুস্তাফিজুর রহমান পাপ্পু, বিভিএসএফ এর সহ সভাপতি মোহাম্মদ তাওফিক-ই-মাওলা, বশেমুরবিপ্রবির ভেটেরিনারি মেডিসিন বিভাগের ছাত্র ছাত্রীসহ কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ।

ঢাকা, ১২ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।