বশেমুরবিপ্রবিতে শিক্ষার্থীদের সফটলোনের বিজ্ঞপ্তি


Published: 2020-11-30 16:36:47 BdST, Updated: 2021-01-27 09:31:19 BdST

বশেমুরবিপ্রবি লাইভঃ গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেমুরবিপ্রবি) এর যেসব শিক্ষার্থী সফটলোনের জন্য মনোনীত হয়েছেন, তাদের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

নির্ধারিত ফরম পূরণ করে ৭ ডিসেম্বর ২০২০ এর মধ্যে স্ব-স্ব বিভাগের চেয়ারম্যানের নিকট জমা দেয়ার নির্দেশনা দেয়া হয়েছে বিজ্ঞপ্তিতে। অনধিক ৮ হাজার টাকা নেয়া যাবে বলে জানানো হয়েছে বিজ্ঞপ্তিতে।

এছাড়া শর্ত হিসেবে সফটলোন ক্রয়ের ভাউচার আগামী বছরের ১০ ফেব্রুয়ারির মধ্যে অনুমোদন কমিটির সদস্য সচিবের কাছে জমা দেয়ার কথা বলা হয়েছে। এছাড়া সুদবিহীন এই লোনের টাকা ৪ কিস্তি বা এক কালীনে পরিশোধ সহ কয়েকটি শর্ত জানানো হয়েছে বিজ্ঞপ্তিতে।

ফরম

 

সফটলোনের সম্পূর্ণ টাকা ফেরত দেয়ার আগ পর্যন্ত শিক্ষার্থীর নামে কোন ট্রান্সক্রিপ্ট/সাময়িক সনদ/মূল সনদ ইস্যু করা যাবে না বলেও জানানো হয়েছে বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক ও সফটলোন বিষয়ক কমিটির সদস্য সচিব এস এম গোলাম হায়দার স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে।

ঢাকা, ৩০ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।