ধর্ম নিয়ে কটূক্তি: জবির বহিষ্কৃত সেই ছাত্রী নিখোঁজ


Published: 2020-10-29 11:34:47 BdST, Updated: 2020-12-03 20:26:01 BdST

জবি লাইভঃ ধর্মীয় অনুভূতিতে আঘাতের অভিযোগে জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে সাময়িক বহিষ্কার করা শিক্ষার্থী তিথি সরকারের খোঁজ পাচ্ছে না পরিবার। তাকে খুঁজে না পেয়ে মঙ্গলবার থানায় জিডি করেছেন তার বোন।

পল্লবী থানার ওসি কাজী ওয়াজেদ আলী তথ্যের সত্যতা নিশ্চিত করে জানান, ওর বোন বলেছে সে দুই দিন আগে বাসা থেকে বের হয়ে আর ফেরে নাই। তার নিখোঁজের তথ্য জানিয়ে থানায় জিডি করেছেন তার বোন।

তিথি সরকার জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রাণিবিদ্যা বিভাগের ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। ইসলাম ধর্মের অনুভূতিতে আঘাত করার অভিযোগে সোমবার রাতে (২৬ অক্টোবর) বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ এক আদেশে তাকে সাময়িক বহিষ্কারের কথা জানায়। এর আগে শনিবার (২৪ অক্টোবর) ক্যাম্পাসে বিক্ষোভ করে একদল শিক্ষার্থী।

তবে এর আগে পল্লবী থানায় ফেইসবুক অ্যাকাউন্ট ‘হ্যাকড’ হওয়ার কথা জানিয়ে তার ক্ষতি করা হতে পারে বলে শঙ্কা প্রকাশ করে একটি জিডি করেছিলেন ওই শিক্ষার্থী।

তিথি সরকার বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখার দপ্তর সম্পাদক ছিলেন। এই অভিযোগ ওঠার পর সেই পদ থেকেও তাকে সাময়িক বহিষ্কার করে সংগঠনটি।

ঢাকা, ২৯ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।