জবিতে ২দিনের দুর্গাপূজোর ছুটিতে অনলাইন ক্লাস বন্ধ


Published: 2020-10-23 14:03:53 BdST, Updated: 2020-11-26 10:25:56 BdST

জবি লাইভ: সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব আসন্ন দুর্গাপূজা উপলক্ষে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) ২৩ অক্টোবর শুক্রবার থেকে ২৬ অক্টোবর সোমবার পর্যন্ত সকল অনলাইন ক্লাস বন্ধ থাকবে। দুর্গাপূজা উপলক্ষে আগামী ২৫ ও ২৬ অক্টোবর বিশ্ববিদ্যালয়ের সকল ক্লাস, বিভাগ ও প্রশাসনিক দপ্তরও বন্ধ থাকবে।

বিশ্ববিদ্যালয়ের ভিসির আদেশক্রমে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান স্বাক্ষরিত দুইটি পৃথক পৃথক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

বিশ্ববিদ্যালয়ের দায়িত্বরত নিরাপত্তা প্রহরী, নৈশ প্রহরী, পাম্প অপারেটর ও ইলেক্ট্রিশিয়ান যথাযথভাবে নিজ নিজ দায়িত্ব পালন করবেন এবং নিরাপত্তার দায়িত্বে কর্মরত কর্মকর্তা সার্বিকভাবে ক্যাম্পাসের নিরাপত্তার বিষয়টি তদারকি ও নিশ্চিত করবেন বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

উল্লেখ্য, বৃহস্পতিবার শারদীয় দুর্গাপূজার মূল আনুষ্ঠানিকতা শুরু হয়েছে। বিশ্বব্যাপী করোনা মহামারির কারণে এবার জগন্নাথ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে দুর্গাপূজার আয়োজন করা হয়নি।


ঢাকা, ২৩ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।