বশেমুরবিপ্রবিতে অনলাইন ক্লাস শুরু ১৮ অক্টোবর


Published: 2020-10-15 19:49:14 BdST, Updated: 2020-10-29 02:39:53 BdST

বশেমুরবিপ্রবি লাইভঃ গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) অনলাইন ক্লাস প্রায় ২ মাস বন্ধ থাকার পর আগামী ১৮ অক্টোবর থেকে আবারও শুরু হতে যাচ্ছে অনলাইন শিক্ষা কার্যক্রম।

বৃহস্পতিবার (১৫ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর ড. মোঃ নূরউদ্দিন আহমেদ স্বাক্ষরিত এক নোটিশে বলা হয়, অত্র বিশ্ববিদ্যালয়ের আওতাধীন সকল বিভাগে আগামী ১৮/১০/২০২০ তারিখ থেকে অনলাইন ক্লাস শুরু হবে। সকল অনুষদের ডিন এবং এর আওতাধীন বিভাগসমূহের চেয়ারম্যানগণকে এ ব্যাপারে প্রয়োজনীয় প্রস্তুতি মূলক ব্যবস্থা গ্রহণের জন্য অনুরোধ করা হয়েছে।

উল্লেখ্য, এর আগে ইউজিসির নির্দেশনা অনুযায়ী গত ১লা জুলাই থেকে পরীক্ষামূলকভাবে অনলাইন ক্লাস শুরু করেছিল বশেমুরবিপ্রবি। ক্লাসগুলোতে প্রথমদিকে শিক্ষার্থীদের অংশগ্রহণের হার ৫০-৬০ শতাংশ থাকলেও এক পর্যায়ে সেটি ১০-২০ শতাংশেরও নিচে নেমে আসে। এর ফলে তিন থেকে চারটি বিভাগ ব্যতিত প্রায় সকল বিভাগই অনলাইন ক্লাস নেয়া বন্ধ করে দেয়।

ঢাকা, ১৫ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।