ভিপি নুরকে গ্রেফতারের দাবিতে মুক্তিযুদ্ধ মঞ্চের মশাল মিছিল


Published: 2020-10-14 20:35:23 BdST, Updated: 2020-10-29 02:36:16 BdST

ঢাবি লাইভঃ ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রীকে 'দুশ্চরিত্র' বলে কটূক্তি ও একাত্তর টেলিভিশনের সাংবাদিককে হেনস্তা করার অভিযোগে ডাকসু'র সাবেক ভিপি নুরুল হক নুরকে গ্রেফতারের দাবিতে প্রতিবাদ সমাবেশ ও মশাল মিছিল করেছে মুক্তিযুদ্ধ মঞ্চ।

আজ বুধবার সন্ধ্যা ৭টায় ঢাবির রাজু ভাস্কর্যের পাদদেশে সমাবেশ শেষে শাহবাগ পর্যন্ত মশাল মিছিল করে সংগঠনের নেতাকর্মীরা।

মশাল মিছিল

 

মুক্তিযুদ্ধ মঞ্চ, কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মোঃ আল মামুনের সঞ্চালনায় উক্ত প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন মুক্তিযুদ্ধ মঞ্চ, কেন্দ্রীয় কমিটির সভাপতি আমিনুল ইসলাম বুলবুল।

প্রতিবাদ সমাবেশে মুক্তিযুদ্ধ মঞ্চ, কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মোঃ আল মামুন বলেন, "ঢাকা বিশ্ববিদ্যালয়ের কলঙ্ক নুরুল হক নুর ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে সেই মেয়ে সম্পর্কে বাজে মন্তব্য করার মাধ্যমে পুরো নারী সমাজকে হেয় প্রতিপন্ন করেছে।

প্রতিবাদ সমাবেশ

 

বিচার প্রার্থী মেয়েটিকে কটূক্তি করে নুরু প্রমাণ করেছে সে কতোটা অমানুষ, নোংরা ও মানসিক রোগী। ধর্ষণ, ধর্ষণে সহায়তা, ধর্ষণ পরবর্তী সামাজিক ভাবে হেয় করা ও হুমকি দেয়া ইত্যাদি অপরাধের মাত্রাকে আলাদা করে দেখার কোন সুযোগ নেই। আইনের দৃষ্টিতে এরা সকলেই সমান অপরাধী। "

তিনি আরোও বলেন, "নারী সমাজকে কটূক্তি, সাংবাদিককে হেনস্তা করার অপরাধে ধর্ষণ মামলার আসামী নুরুল হক নুরকে পুলিশ দ্রুত গ্রেফতার না করলে মুক্তিযুদ্ধ মঞ্চ সমগ্র দেশে দুর্বার আন্দোলন গড়ে তুলবে।

ঢাকা, ১৪ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।