আত্মহত্যা করেছেন ঢাবি শিক্ষার্থী


Published: 2020-09-21 13:49:57 BdST, Updated: 2020-10-26 13:35:41 BdST

ঢাবি লাইভঃ ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী কামরুল বাহার রাজধানীর ফার্মগেটের একটি আবাসিক হোটেলে আত্মহত্যা করেছেন বলে জানা গেছে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক এ কে এম গোলাম রাব্বানী আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করেছেন।

কামরুল বিশ্ববিদ্যালয়ের ত্রিপোলি (ইইই) বিভাগের ২০১৩-১৪ সেশনের শিক্ষার্থী ছিলেন। তিনি অমর একুশে হলের আবাসিক ছাত্র। তার গ্রামের বাড়ি লক্ষ্মীপুরের রামগতি উপজেলায় বলে জানা গেছে। কামরুল জনতা ব্যাংকের সিনিয়র অফিসার হিসেবে সম্প্রতি নিয়োগ পেয়ে যোগদান করেন। তবে তাৎক্ষণিকভাবে তার আত্মহত্যার কারণ জানা যায়নি।

ফেসবুকে ‘আল বিদা’ স্ট্যাটাস দিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ২০৮-১৯ সেশনের শিক্ষার্থী ইমাম হোসেনের আত্মহত্যার রেশ কাটতে না কাটতেই এ ঘটনা ঘটে।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা যায়, রাজধানীর ফার্মগেটের একটি আবাসিক হোটেল থেকে কামরুলের মরদেহ উদ্ধার করা হয়েছে। একটি চিরকুটে তার বড় ভাইয়ের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন বলে জানা গেছে।

জানা গেছে, ওই ছাত্র আত্মহত্যার আগে তার পরিবারের সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেয়। মোবাইলও বন্ধ রাখেন। তবে মৃত্যুর আগে সর্বশেষ বন্ধুদের সঙ্গে তার যোগাযোগ ছিল। কী কারণে তিনি আত্মহত্যা করতে পারেন, তা পরিবারের সদস্যরা জানাতে পারেননি।

ঢাকা, ২১ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম) //এমআর//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।