প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে জাককানইবি'র ১০ লাখ টাকা অনুদান


Published: 2020-09-21 13:36:09 BdST, Updated: 2020-10-20 12:15:29 BdST

জাককানইবি লাইভঃ সারাদেশে বন্যা পরিস্থিতি ও কোভিড-১৯ এর প্রভাব মোকাবিলায় প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে দশ লক্ষ টাকার চেক হস্তান্তর করেছে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় (জাককানইবি)। গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে অনুদান গ্রহণ অনুষ্ঠানে যোগ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

গতকাল রবিবার প্রধানমন্ত্রীর কার্যালয়ে বিশ্ববিদ্যালয়ের ৪ সদস্যের একটি প্রতিনিধি দল প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে অর্থ হস্তান্তর করে। প্রধানমন্ত্রীর মূখ্য সচিব ড. আহমদ কায়কাউস প্রধানমন্ত্রীর পক্ষে অনুদানের চেক গ্রহণ করেন।

বিশ্ববিদ্যালয়ের ৪ সদস্যের প্রতিনিধি দলে ছিলেন - উপাচার্য প্রফেসর ড. এএইচএম মোস্তাফিজুর রহমান, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার কৃষিবিদ ড. মো. হুমায়ুন কবীর, শিক্ষক সমিতির সভাপতি মো. নজরুল ইসলাম এবং কর্মকর্তা পরিষদের সাধারণ সম্পাদক মো. জাকিবুল হাসান রনি।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য জানান, নিজ দেশের মানুষের জন্য কিছু করার অনুভূতি থেকেই সরকারের সব উদ্যোগে সাথে থাকবে নজরুল বিশ্ববিদ্যালয় পরিবার। সরকারের সঙ্গে আমাদের সবারই নিজেদের সামর্থ্য অনুযায়ী জনগণের পাশে দাঁড়ানো উচিত।

ঢাকা, ২১ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম) //এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।