ঢাবির হাল্ট প্রাইজের উপদেষ্টা ড. রাফিউদ্দিন ও সাইমুম


Published: 2020-09-18 23:58:40 BdST, Updated: 2020-10-26 13:33:28 BdST

ঢাবি লাইভ: বিশ্বের সবচেয়ে মর্যাদাবান স্টার্ট-আপ এক্সিলারেটর প্রতিযোগিতা ‘হাল্ট প্রাইজ’ ঢাকা বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস রাউন্ড ২০২০-২০২১ এর উপদেষ্টা হলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের সহযোগী অধ্যাপক ড. রাফিউদ্দিন আহমেদ এবং ফিন্যান্স বিভাগের সহকারী অধ্যাপক মো. সাইমুন হোসাইন।

এ প্রসঙ্গে হাল্ট প্রাইজ ঢাকা বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস ডাইরেক্টর আবদুল মুহাইমিন বিন ফারুক বলেন," ড. রাফিউদ্দিন স্যার এবং মো. সাইমুন হোসাইন স্যারকে হাল্ট প্রাইজ ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপদেষ্টা হিসেবে পেয়ে আমরা সত্যিকার অর্থেই ভীষণ আনন্দিত ও সম্মানিত।

স্যারদের দিক-নির্দেশনা, প্রজ্ঞা-বিবেচনা এবং অভিজ্ঞতা হাল্ট প্রাইজ ঢাকা বিশ্ববিদ্যালয় অন ক্যাম্পাস রাউন্ড ২০২০-২১ কে আরও সাফল্যমণ্ডিত করবে বলে আমার দৃঢ় বিশ্বাস।"

হাল্ট প্রাইজ ঢাকা বিশ্ববিদ্যালয় অন ক্যাম্পাস রাউন্ড ২০২০-২১ এর জন্য সহযোগী স্পন্সর হিসেবে যুক্ত হয়েছে প্রথম আলো, ই-লার্নিং পার্টনার-বহুব্রীহি, স্ট্রেটেজিক পার্টনার- YSSE, টেকনোলজি পার্টনার- Interactive Cares, ইয়্যুথ এংগেজমেন্ট পার্টনার- Youth Opportunities ও ডিজিটাল মিডিয়া পার্টনার-CNI।

আগামী ১৯ সেপ্টেম্বর হাল্ট প্রাইজ ঢাকা বিশ্ববিদ্যালয়ের নিয়মিত ওয়েবিনার অনুষ্ঠান Ventures of Food for Good-এ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিদ্যানন্দের প্রতিষ্ঠাতা কিশোর কুমার দাশ। রাত সাড়ে ৮ায় এ হাল্ট প্রাইজ ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফেসবুক পেজ থেকে ওয়েবিনার সরাসরি সম্প্রচার করা হবে।

ঢাকা, ১৮ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম) //এআইটি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।