তুচ্ছ ঘটনায় রক্তাক্ত ঢাবি ছাত্রী


Published: 2020-09-16 18:52:50 BdST, Updated: 2020-10-29 11:33:14 BdST

ঢাবি লাইভঃ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকে নিজ বাড়িতে পিটিয়ে গুরুতর আহত করা হয়েছে। ওই ছাত্রীকে গুরুতর আহতাবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল করিম। তিনি বলেন,' আমরা তাকে হাসপাতালে নিয়েছি। চিকিৎসা চলছে। প্রচন্ড বৃষ্টির কারণে কিছুটা সময় লাগছে। এ ব্যাপারে ব্যবস্থা নেয়া হচ্ছে।’

কেয়া আক্তার কাকলি নামের ওই ছাত্রীর বাড়ি নেত্রকোনা জেলার কলমাকান্দা থানার পােগলা ইউনিয়নের আতকাপাড়া গ্রামে। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের ছাত্রী।

কাকলি তার ফেসবুক পোস্টে জানিয়েছেন, স্থানীয় কয়েকজন ব্যক্তি ধানক্ষেতে যাওয়ার অভিযােগে তাদের গরুকে মারধর করে। তিনি ও তার মা এর প্রতিবাদ করায় তাকে মেরে মাথা ফাটিয়ে দেয়। এছাড়া শারীরিকভাবে লাঞ্ছিত করেছে বলেও অভিযোগ করেছেন তিনি।

এ বিষয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. এ কে এম গোলাম রাব্বানী ক্যাম্পাসলাইভকে বলেন,' আমরা বিষয়টি সম্পর্কে অবগত হয়েছি। আমরা তার পরিবারের সদস্যের সাথে কথা বলার চেষ্টা করছি। আমাদের ছাত্রী যেখানেই আক্রান্ত হোক, তাকে আমরা সর্বাত্মক সহযোগিতা করব।’

ঢাকা, ১৬ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএম//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।