শোক দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শ্রদ্ধাঞ্জলী


Published: 2020-08-15 18:36:19 BdST, Updated: 2020-09-21 14:57:25 BdST
জবি লাইভ: জাতীয় শোক দিবস-২০২০ ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী’ উপলক্ষে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ভিসির পক্ষ হতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়।
 
শনিবার (১৫ আগস্ট, ২০২০) বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে স্থাপিত মুজিব মঞ্চে এ শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়। এ সময় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা, ছাত্রছাত্রী, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।
 
এরপর জগন্নাথ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি, নীলদল, অন্যান্য সমিতির পক্ষে থেকে একে একে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়। এসময় ১৫ আগস্ট-এ নিহতদের স্মরণে দাঁড়িয়ে নীরবতা পালন করা হয়।
 
শোক দিবসে বাদ যোহর বিশ্ববিদ্যালয় মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে ১৯৭৫ সালের ১৫ আগস্ট বাঙালি জাতির পিতা, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি এবং স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, তাঁর পরিবার ও অন্যান্য নিহতদের আত্মার মাগফেরাত কামনা করা হয়।
 
জাতীয় শোক দিবস উপলক্ষে জাতীয় পতাকা অর্ধনমিত রাখা এবং কালো পতাকা উত্তোলন ও কালো ব্যাজ ধারণ করা হয়।
 
ঢাকা, ১৫ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআইটি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।