নদীতে ডুবে তিতুমীর কলেজছাত্রের মৃত্যু


Published: 2020-08-14 21:50:21 BdST, Updated: 2020-09-27 22:19:50 BdST

লাইভ প্রতিবেদক: নদীতে ডুবে এক কলেজছাত্র পর্যটকের মৃত্যু হয়েছে। নিহত পর্যটকের নাম জাহেদ চৌধুরী। ঢাকা তিতুমীর কলেজের বিবিএ ৪র্থ বর্ষের শিক্ষার্থী ছিলেন।

জানা গেছে, নিহত জাহেদ চৌধুরী ফেনী সদর থানার দিলরাজপুর গ্রামের মৃত ফজলুল হক চৌধুরীর ছেলে। সে ২৩৪/৪ পশ্চিম মানিক বি ক্যান্টনমেন্ট বাসায় থেকে লেখাপড়া করতো। শুক্রবার বিকাল ৪টায় পাটলাই নদী থেকে কোনাজাল দিয়ে তার লাশ উদ্ধার করে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার ঢাকা থেকে ১১ বন্ধু মিলে পর্যটনখ্যাত টাঙ্গুয়ার হাওর দেখতে আসে তাহিরপুরে। দুপুরে তাহিরপুর থানা ঘাট থেকে একটি ইঞ্জিন চালিত পর্যটকবাহী ট্রলার ভাড়া করে টাঙ্গুয়া হাওর দেখে সন্ধায় নিলাদ্রী লেকের পাড় ট্যাকেরঘাট কমিউনিটি ক্লিনিকের পাশে রাত্রি যাপন করে তারা।

রাত ১২টায় তারা রাতের খাবার খেয়ে সবাই নৌকার মধ্যে ঘুমিয়ে পড়ে। সকালে ঘুম থেকে উঠে তারা ঢাকা যাওয়ার উদ্দেশ্যে নৌকা ছেড়ে তাহিরপুর থানার ঘাটে চলে আসে।

থানা ঘাট থেকে যখন গাড়িতে উঠবে তখন তারা বন্ধু জাহেদ চৌধুরীকে দেখতে না পেয়ে আবার ট্যাকেরঘাট কমিউনিটি ক্লিনিকের ট্রলার ঘাটে এসে তাকে খােজাখুজি করতে থাকে। এক পর্যায়ে তাকে না পেয়ে থানায় বিষয়টি জানালে পুলিশ ঘটনাস্থলে এসে ট্যাকেরঘাট কমিউনিটি ক্লিনিকের ঘাটের তীর থেকে ডুবন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়।

তাহিরপুর থানার এস আই পাপেল রায় জানান, পাটলাই নদী থেকে ডুবন্ত অবস্থায় জাল দিয়ে এক পর্যটকের লাশ উদ্ধার করে সুরহাল রিপোর্ট তৈরি করা হয়েছে।

 

ঢাকা, ১৪ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।