বুয়েট ছাত্র আবরার ফাহাদ হত্যার শুনানি ২ সেপ্টেম্বর


Published: 2020-08-09 22:54:13 BdST, Updated: 2020-09-30 22:25:13 BdST

বুয়েট লাইভ: বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) মেধাবী ছাত্র আবরার ফাহাদ হত্যা মামলার অভিযোগ গঠনের শুনানির জন্য আগামী ২ সেপ্টেম্বর দিন ধার্য করেছেন আদালত। রবিবার ঢাকার দ্রুত বিচার ট্রাইব্যুনাল-১ এর বিচারক আবু জাফর মো. কামরুজ্জামান এই আদেশ দেন।

ওই আদালতের সরকারি পিপি আবু আবদুল্লাহ ভূঁইয়া জানান, করোনার কারণে গত ২৬ মার্চ সাধারণ ছুটি ঘোষণার পর থেকে আদালতের কার্যক্রম বন্ধ হয়ে যায়। পরে ভার্চ্যুয়াল আদালত চালু থাকলেও মামলার ট্রায়াল বন্ধ ছিল। আবার নিয়মিত আদালত চালু হওয়ায় আগামী ৯ সেপ্টেম্বর আবরার ফাহাদ হত্যা মামলার অভিযোগ গঠনের শুনানির দিন ঠিক করা হয়েছে।

উল্লেখ্য, গত বছরের ৬ অক্টোবর দিবাগত রাতে বুয়েটে শেরেবাংলা হল থেকে তড়িৎ ও ইলেকট্রনিকস প্রকৌশল বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী আবরার ফাহাদের লাশ উদ্ধার করা হয়। এ মামলায় গত বছরের ১৩ নভেম্বর বুয়েটের ২৫ ছাত্রের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দেয় পুলিশ। পুলিশের দেওয়া অভিযোগপত্র গত ২১ জানুয়ারি আমলে নেন ঢাকার মহানগর দায়রা জজ আদালত।

ঢাকা, ০৯ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।