স্ট্যামফোর্ড ভার্সিটিতে শিফাত-শিপ্রার মুক্তির দাবিতে মানববন্ধন


Published: 2020-08-08 18:29:18 BdST, Updated: 2020-09-27 10:22:41 BdST

লাইভ প্রতিবেদক: কক্সবাজারের মেরিন ড্রাইভে পুলিশের গুলিতে নিহত মেজর (অব.) সিনহা মোহাম্মদ রাশেদ খানের সঙ্গে ছিলেন বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ৩ শিক্ষার্থী। ওই ৩ শিক্ষার্থীর মধ্যে একজনকে ছাড় দেয়া হলেও বাকি ২ জনকে আটক করে পুলিশ।

স্ট্যামফোর্ড ইউনিভার্সিটির ফিল্ম এন্ড মিডিয়া বিভাগের ওই ৩ শিক্ষার্থী হলেন শিপ্রা দেবনাথ, সাহেদুল ইসলাম সিফাত এবং তাহসিন রিফাত নূর। এদের মধ্যে তাহসিন রিফাত নূরকে ছেড়ে দিয়েছে পুলিশ।

স্ট্যামফোর্ড ইউনিভার্সিটির শিক্ষার্থীরা শিপ্রা দেবনাথ ও সাহেদুল ইসলাম সিফাতের মুক্তির দাবিতে মানববন্ধন করেছেন। শনিবার বিশ্ববিদ্যালয়ের মূলফটকের সামনে এ মানববন্ধন কর্মসূচি পালন করেন শিক্ষার্থীরা।

শিফাত-শিপ্রার মুক্তির দাবিতে মানববন্ধন

 

এসময় শিক্ষার্থীরা বিভিন্ন ব্যানার ও প্লে-কার্ড পোস্টার হাতে নিয়ে সহপাঠির মুক্তির দাবি তুলে ধরেন। এসময় লক্ষ করে দেখা যায় তাতে লেখা রয়েছে পাখিগুলোকে উড়তে দাও, সিফাত শিপ্রার মুক্তি চাই। দূর্গম গিরি কান্তার মরু দূস্তর পারাপার হে, লঙ্গিতে হবে রাত্রি নিশীতে যাত্রীরা হুশিয়ার, তরুণ চলচিত্র নির্মাতা সিফাত শিপ্রার মিথ্যা মামলা প্রত্যাহার করো।

ঢাকা, ০৮ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।