জ‌বিস্থ ‌শেরপুর জেলা ছাত্রকল্যা‌ণের বৃক্ষরোপন কর্মসূচী


Published: 2020-08-07 22:07:29 BdST, Updated: 2020-09-27 22:39:06 BdST

জ‌বি লাইভ: প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার আহ্বানে মুজিব শতবর্ষ উপলক্ষে সারাদেশে জাতীয় বৃক্ষরোপন কর্মসূচীর অংশ হিসেবে বৃক্ষরোপন কর্মসূচী পালন ক‌রে‌ছে “শেরপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদ, জগন্নাথ বিশ্ববিদ্যালয়''।

৬ আগস্ট সারাদিন ব্যাপী শেরপুর জেলার পাঁচটি উপজেলার বিভিন্ন স্থানে ফলজ,বনজ ও ঔষুধী গাছের চারা রোপন করা হয়।

এ বিষ‌য়ে শেরপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদ, জগন্নাথ বিশ্ববিদ্যালয় এর সাধারন সম্পাদক রিয়াদ ব‌লেন, ‘গাছ আমা‌দের বন্ধু । কোথায় ফাঁকা জায়গা থাক‌লে সেখা‌নে গাছ লাগা‌ব। এত প‌রি‌বে‌শের পাশাপা‌শি অর্থ‌নৈ‌তিক উন্ন‌তি হ‌বে।’

এ বিষ‌য়ে শেরপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদ, জগন্নাথ বিশ্ববিদ্যালয় এর সভাপ‌তি আবু রায়হান র‌কি ব‌লেন, ‘সারিদিনের ক্লান্তি,রোদ,ঘাম,বৃষ্টি উপেক্ষা করেও প্রতিটি উপজেলায় ১০ টি করে গাছের চারা রোপন করা হয়েছে।

সাম‌নে আ‌রো বে‌শি ক‌রে গাছ লাগা‌নোর প‌রিকল্পনা আ‌ছে। আর পাশে থাকার জন্য শেরপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদের সকল সদস্যের প্রতি রইল কৃতজ্ঞতা,সবার অতিথিয়তায় আমরা মুগ্ধ। প‌রি‌শে‌ষে সবাইকে অসংখ্য ধন্যবাদ।’

ঢাকা, ০৭ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআইটি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।