কালীগঞ্জে বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া ছাত্রীর শ্লীলতাহানি


Published: 2020-06-06 23:06:11 BdST, Updated: 2020-07-08 11:21:34 BdST

সবুজ মিয়া, কালীগঞ্জঃ গাজীপুর জেলার কালীগঞ্জে লাল মিয়া নামে এক বখাটের হাতে বিশ্ববিদ্যালয়ের শেষ বর্ষে পড়ুয়া এক ছাত্রী (২২) শ্লীলতাহানির শিকার হয়েছেন। জমি নিয়ে পূর্ব বিরোধের জের ধরে সেই শিক্ষার্থীর সাথে এ ঘটনা ঘটেছে বলে খবর পাওয়া গেছে।

ঘটনার পর থানায় ভূক্তভোগী ওই ছাত্রী থানায় লিখিত অভিযোগ করেন। এ ঘটনায় শনিবার (৬ জুন) লাল মিয়া নামে সেই বখাটেকে আটক করেছে পুলিশ। পরে দুপুরে তাকে আদালতের মাধ্যমে গাজীপুরের জেলে প্রেরণ করা হয়।আটককৃত লাল মিয়া ব্রাহ্মনগাঁও গ্রামের লেহাজ উদ্দিনের ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএম মিজানুল হক।

ওই ছাত্রী জানান, গত ২ জুন ব্রাহ্মনগাঁও বাজার থেকে খাতা ক্রয় করে বাড়ি ফিরছিলেন তিনি। এ সময় ব্রাহ্মনগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে তাকে একা পেয়ে তার চলার পথ গতিরোধ করে এবং বিভিন্ন অশালিন কথাবার্তা শুরু করে। এর প্রতিবাদ করলে এক পর্যায়ে লাল মিয়া তার পরিহিত লুঙ্গি উঁচু করে স্পর্শকাতর স্থান দেখায় এবং ওই ছাত্রীর গায়ের ওড়না ধরে টানটানি করে। এছাড়াও ওই ছাত্রীর শরীরের বিভিন্ন স্পর্শকাতরস্থানে হাত দিয়ে যৌন কামনা হাসিলের চেষ্টা করে। কিন্তু তার ডাক-চিৎকার ও চেঁচা-মেচিতে পরিবার এবং আশপাশের লোকজন ছুটে আসলে লাল মিয়া দৌঁড়ে পালিয়ে যায়।

এ ব্যাপারে ভূক্তভোগী ওই ছাত্রী থানায় একটি অভিযোগ করেন। সেই অভিযোগের প্রেক্ষিতে থানায় মামলা ও অভিযুক্ত আসামীকে আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করে কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএম মিজানুল হক ক্যাম্পাসলাইভ২৪ডটকমকে বলেন, এ ব্যাপারে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী) ২০০৩ এর ১০ ধারা মোতাবেক একটি মামলা (নং ২) হয়। সেই মামলায় তাকে আটক করে দুপুরে আদালতের মাধ্যমে গাজীপুরে জেলে প্রেরণ করা হয়েছে।

স্থানীয় ইউপি সদস্য মো. নুরুল ইসলাম ক্যাম্পাসলাইভ২৪ডটকমকে জানান, লাল মিয়া প্রকৃতপক্ষে লম্পট ও বখাটে প্রকৃতির লোক। এর আগেও তাকে নিয়ে একাধিক বিচার-শালিশ করা হয়েছে।

ঢাকা, ০৬ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//টিআর

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।