জিপিএ-৫ না পেয়ে প্রাণটাই দিয়ে দিল ছাত্রী!


Published: 2020-05-31 21:03:19 BdST, Updated: 2020-07-10 09:29:23 BdST

শরীয়তপুর লাইভ : এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ না পেয়ে আত্মহত্যা করেছে মোছাদিমা রহমান বর্ষা নামে এক ছাত্রী। ওই ছাত্রী ৩ বিষয়ে পেয়েছে ৭৮ নম্বর করে। বাকি সব বিষয়ে ৮০ নম্বরের উপরে পেয়েছে। এমন রেজাল্ট করেও জিপিএ-৫ না পাওয়ার আক্ষেপে নিজের প্রাণটাই দিয়ে দিয়েছে ওই ছাত্রী। শরীয়তপুরের গোসাইরহাটে রোববার গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বর্ষা। সে গোসাইরহাট ইউনিয়নের বটনা গ্রামের আব্দুল মতিন সরকারের মেয়ে। সে ইদিলপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় থেকে এ বছর এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে জিপিএ- ৪.৫০ পেয়েছে।

ইদিলপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এমদাদুল হক বলেন, বর্ষা পড়ালেখায় বেশ ভালো ছিল। বিজ্ঞান বিভাগ থেকে এসএসসি পরীক্ষা দিয়েছিল সে। রোববার প্রকাশিত এসএসসি ফলাফলে দেখা যায়, বর্ষা তিনটি বিষয়ে ৭৮ নম্বর পায়। আর সবগুলো বিষয়ে ৮০ ওপর নম্বর পেয়েছে। অল্পের জন্য জিপিএ-৫ পায়নি সে। তাই শুনলাম আত্মহত্যা করেছে।

গোসাইরহাট থানা পুলিশের ওসি মোল্লা সোহেব আলী বলেন, বেলা পৌনে ১১টার দিকে নিজ ঘরের ফ্যানের সঙ্গে ওড়না জড়িয়ে আত্মহত্যা করেছে বর্ষা।

ঢাকা, ৩১ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।