টেকনাফে স্থানীয় মেম্বারের হামলায় ঢাবি শিক্ষার্থী আহত


Published: 2020-05-07 23:20:31 BdST, Updated: 2020-05-28 21:59:07 BdST

ঢাবি লাইভ : জমি নিয়ে বিরোধের জের ধরে টেকনাফের বাহারছড়া ইউনিয়নের শিলখালী গ্রামের মেম্বারের হামলায় সেলিম উল্লাহ নামক ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক শিক্ষার্থী আহত হয়েছেন। আহত শিক্ষার্থী সমাজবিজ্ঞান বিভাগের চতুর্থ বর্ষে অধ্যয়নরত।

বৃহস্পতিবার (৭ মে ) ইফতারে পর এ ঘটনা ঘটে। জানা যায়, সেলিমের পরিবারের সাথে স্থানীয় মেম্বার সোনা আলীর সাথে জমি নিয়ে বিরোধ চলছিলো। এই বিরোধের জের ধরে আজ ইফতারের পর সেলিম মসজিদ থেকে বের হলে সোনা আলী মেম্বার ও তার ভাই আবদুর রহিমসহ কয়েকজন সেলিমের উপর হামলা চালায় বলে সেলিম জানিয়েছে।

ফলে সেলিমের মাথা ফেটে যায়। হামলার বিষয়ে সেলিম উল্লাহ বলেন, আমাদের জমির উপর দিয়ে একটা রাস্তা তৈরি করেছে স্থানীয় মেম্বার। রাস্তার পাশে আরো কিছু জায়গা ছিলো যা তারা দখল করতে চেয়েছে।

এ নিয়ে বিরোধের জের ধরে তারা আমার উপর দেশীয় ধারালো অস্ত্র নিয়ে হামলা করে। এখন হাসপাতালে চিকিৎসা নিচ্ছি।আমি তাদের দৃষ্টান্তমূলক শাস্তি চায়। তাদের বিরুদ্ধে টেকনাফ থানায় মামলা করা হয়েছে বলে জানান তিনি।

ঘটনাটি জানাজানি হলে, ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) জিএস গোলাম রাব্বানী ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেন। বিশ্ববিদ্যালয় পরিবারের ফেইসবুক গ্রুপে একটি কমেন্টে তিনি বলেন, 'আমি এসপি মাসুদ ভাইয়ের সাথে কথা বলেছি।

ওকে হাসপাতালে নেয়া হয়েছে, আগে প্রপার ট্রিটমেন্ট হোক, দ্রুতই অপরাধীদের আইনের আওতায় আনতে পদক্ষেপ নেয়া হবে। কিছুক্ষণ আগে ওসিও নিশ্চিত করেছেন, পুলিশি অ্যাকশন শুরু হয়েছে।

তাদের ধরতে ফোর্স চলে গেছে। আর মামলাও নেয়া হয়েছে। পুলিশ তৎপর আছে বলে সেলিমও জানিয়েছেন।

ঢাকা, ০৭ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআইটি

 

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।