করোনা: জাবি ছাত্রদলের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ


Published: 2020-04-02 17:32:15 BdST, Updated: 2020-06-04 14:15:51 BdST

জাবি লাইভঃ করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধ করতে সারা দেশেই সামাজিক দূরত্ব বজায় রাখতে কাজ করছে পুলিশ ও সেনাবাহিনী। দেশের এমন পরিস্থিতিতে চরম দূভোর্গে পড়েছে দিনমজুর ও খেটে খাওয়া মানুষরা। আর তাই জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) সংলগ্ন এলাকায় কর্মহীন ও নিম্ম আয়ের মানুষদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদল।

বৃহস্পতিবার ক্যাম্পাসের ডেইরি গেট ও বিশমাইল এলাকায় বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের সাধারণ সম্পাদক আব্দুর রহিম সৈকতের নেতৃত্বে এই খাদ্যসামগ্রী বিতরণ করেন নেতাকর্মীরা।

প্রাণঘাতি করোনায় সামাজিক নিরাপত্তা বজায় রাখতে তিন শতাধিক পরিবারের মধ্যে এক সপ্তাহের নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী চাল, ডাল, আলু, পেঁয়াজ, তেল, সাবান ইত্যাদি বিতরণ করেন তারা।

এ সময় উপস্থিত ছিলেন শাখা ছাত্রদলের সহ-সভাপতি ইব্রাহীম খলীল বিপ্লব, মিজানুর রহমান রনি, সাইফুল ইসলাম সাগর, হল কমিটির যুগ্ম আহ্বায়ক হুমায়ুন হাবীব হিরণ, আব্দুল কাদের মার্জুকসহ অন্যান্যরা।

ঢাকা, ০২ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।