সিলেটের আইসোলেশনে ঢাবি শিক্ষার্থী


Published: 2020-03-28 16:33:53 BdST, Updated: 2020-06-05 03:16:32 BdST

ঢাবি লাইভঃ সারা দেশে বেড়েই চলেছে করোনা আতঙ্ক। সেই সাথে বাড়ছে আক্রান্তের সংখ্যা। অনেকেই আবার এই ভাইরাসে আক্রান্ত হওয়ার সন্দেহে থাকতে হচ্ছে কোয়ারেন্টাইনে ও আইসোলেশনে। এমন পরিস্থিতিতে এবার সিলেটের শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে জ্বর-সর্দি-কাশি নিয়ে ভর্তি হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) একজন শিক্ষার্থী।

জানা গেছে, শুক্রবার রাত থেকে তাকে শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের কোয়ারেন্টিন বিভাগে রেখে পর্যবেক্ষণ করছেন চিকিৎসকরা।

জানা যায়, শুক্রবার রাতে ঢাকা থেকে ফেরার পথে তার শরীরে জ্বর দেখা দেয়। সঙ্গে সর্দি-কাশিও ছিল। তাই শুক্রবার রাত থেকে তাকে শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের আইসোলেশন সেন্টারের কোয়ারেন্টাইনে রেখে পর্যবেক্ষণ করছেন চিকিৎসকরা

ওই শিক্ষার্থী চিকিৎসকদের জানান, গত কয়েকদিন তিনি ঢাকায় কয়েকজন ইউরোপ প্রবাসীর সংস্পর্শে ছিলেন।

এ প্রসঙ্গে স্বাস্থ্য অধিদপ্তর সিলেটের বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক ডা. আনিসুর রহমান বলেন, ঢাকায় থাকাকালীন সময়ে কয়েকজন ইউরোপ প্রবাসীর সংস্পর্শে ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিলেটের এই শিক্ষার্থী। তার শরীরের স্যাম্পল শনিবার ঢাকায় পাঠানো হতে পারে। পরে রিপোর্ট আসলেই নিশ্চিত হওয়া যাবে তিনি করোনাভাইরাসে আক্রান্ত নাকি আক্রান্ত না।

ঢাকা, ২৮ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।