গবির সকল কার্যক্রম বন্ধ ঘোষণা


Published: 2020-03-22 15:28:28 BdST, Updated: 2020-08-10 16:48:36 BdST

গবি লাইভঃ করোনাভাইরাসের প্রভাবে সারাদেশে সৃষ্ট অনাকাঙ্খিত পরিস্থিতি থেকে রক্ষায় সাভারের গণ বিশ্ববিদ্যালয়ের (গবি) সকল কার্যক্রম বন্ধ ঘোষণা করা হয়েছে। রবিবার (২২ মার্চ) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. দেলোয়ার হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, করোনা ভাইরাস নিয়ে উদ্ভূত পরিস্থিতির কারণে সরকারী নির্দেশনা অনুসরণ করে কর্তৃপক্ষের নির্দেশে আগামী ৩১ মার্চ ২০২০ পর্যন্ত গণ বিশ্ববিদ্যালয়ের সকল কার্যক্রম বন্ধ থাকবে। তবে বিশ্ববিদ্যালয়ের জরুরী বিভাগ অর্থাৎ ডেইরী ফার্ম, বিদ্যুৎ ও নিরাপত্তা বিভাগ যথানিয়মে খোলা থাকবে।

এর আগে, গত ১৭ মার্চ একই কারণে বিশ্ববিদ্যালয়ের একাডেমিক কার্যক্রম বন্ধের ঘোষণা দেয়া হয়। কিন্তু সরকারী কোনো নির্দেশনা না পাওয়াতে শিক্ষক, প্রশাসনিক কর্মকর্তাদের ছুটির ব্যাপারে কোনো সিদ্ধান্ত নেয়া হয়নি বলে প্রশাসনের পক্ষ থেকে তখন জানানো হয়।

এছাড়াও বিশ্ববিদ্যালয়ের জরুরী প্রয়োজনে কোনো শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীকে প্রয়োজন হলে ঊর্ধ্বতন কতৃপক্ষের নির্দেশে দায়িত্ব পালন করতে হবে বলেও নোটিশে জানানো হয়।

ঢাকা, ২২ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আইএল//টিআর

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।