সমন্বিত ভর্তি পরীক্ষায় যাচ্ছে না ঢাকা বিশ্ববিদ্যালয়


Published: 2020-02-24 22:26:32 BdST, Updated: 2020-09-26 00:52:06 BdST

ঢাবি লাইভঃ সমন্বিত ভর্তি পরীক্ষায় অংশগ্রহন না করার চূড়ান্ত সিদ্ধান্ত নিয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি)। সোমবার বিকালে বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মো. আখতারুজ্জামানের সভাপতিত্বে সান্ধ্য কোর্স স্থগিত ও সমন্বিত ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ বিষয়ে অ্যাকাডেমিক কাউন্সিলের সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

অ্যাকাডেমিক কাউন্সিলের সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মো. আখতারুজ্জামান। তিনি বলেন, অ্যাকাডেমিক সিদ্ধান্ত গ্রহণের ক্ষেত্রে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সর্বোচ্চ পর্ষদ অ্যাকাডেমিক কাউন্সিল। বিশ্ববিদ্যালয়ের সব প্রফেসর, বিভাগের চেয়ারম্যান ও বিভিন্ন ইনস্টিটিউটের পরিচালকরা অ্যাকাডেমিক কাউন্সিলের সদস্য।

জানা যায়, সমন্বিত ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ বিষয়ে ভিসিদের সঙ্গে বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের চূড়ান্ত সভা অনুষ্ঠিত হবে। ওই সভায় কেন্দ্রীয়ভাবে অনুষ্ঠিতব্য ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত জানাতে হবে। এজন্য এর আগেই বিশ্ববিদ্যালয়ের অ্যাকাডেমিক কাউন্সিলের সভা করে এ বিষয়ে সিদ্ধান্ত নিতে হয়।

ঢাকা, ২৪ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।