জবির নাট্যকলা বিভাগের নতুন চেয়ারম্যান শামস্ শাহরিয়ার


Published: 2020-02-21 03:43:03 BdST, Updated: 2020-03-31 07:08:53 BdST

জবি লাইভঃ জগন্নাথ বিশ্ববিদ্যালয়(জবি) এর নাট্যকলা বিভাগের নতুন চেয়ারম্যান হিসেবে নিযুক্ত হয়েছেন অ্যাসিস্ট্যান্ট প্রফেসর শামস্ শাহরিয়ার কবি।

এই উপলক্ষে, বৃহস্পতিবার নাট্যকলা বিভাগের নব নিযুক্ত চেয়ারম্যান অ্যাসিস্ট্যান্ট প্রফেসর শামস্ শাহরিয়ার কবি সহ বিভাগের অন্যান্য শিক্ষক-শিক্ষকাবৃন্দ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মীজানুর রহমান এবং কোষাধ্যক্ষ প্রফেসর ড. কামালউদ্দীন আহমদ এর সাথে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন।

নবনিযুক্ত চেয়ারম্যান অ্যাসিস্ট্যান্ট প্রফেসর শামস্ শাহরিয়ার কবি বলেন, আমি সর্বপ্রথম বিভাগের বিভিন্ন ব্যাচের সেশনজট নিরসনে কাজ করতে চাই এবং বিভাগে যেসকল অব্যবস্থাপনা রয়েছে সেগুলো দূর করতে চাই।

উল্লেখ্য, তিনি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের নাটক ও নাট্যতত্ব বিভাগ থেকে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি লাভ করেন এবং ২০০৫ সালে সার্জেন্ট আহাদ পুরুষ্কার এরপর ২০০৬ সালে প্রধানমন্ত্রী স্বর্ণপদক লাভ করেন। ২০১৩ সালের ডিসেম্বর মাসে তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নাট্যকলা বিভাগে যোগদান করেন।

ঢাকা, ২০ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।