নজরুল কলেজ সিঙ্গেল অ্যাসোসিয়েশনের সম্মেলন


Published: 2020-02-14 00:47:13 BdST, Updated: 2020-08-04 09:01:10 BdST

কেএনজিসি লাইভঃ রাজধানীর ঐতিহ্যবাহী কবি নজরুল সরকারি কলেজের সিঙ্গেল অ্যাসোসিয়েশনের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার ক্যাম্পাসের শহীদ মিনারের সামনে সিংঙেল গ্রুপের আলোচনা সভা, ও মিছিলের মাধ্যমে পালিত হয়।

কবি নজরুল সরকারি কলেজ সিঙ্গেল গ্রুপ অ্যাসোসিয়েশন প্রতিষ্ঠিত হয় ২০১৮ সালে।সম্মেলনকে কেন্দ্র করে সকাল থেকেই সিঙ্গেল গ্রুপের সাবেক নেতা কর্মী ও সদস্যদের উপস্থিতিতে ক্যাম্পাসে এক অন্যরকম পরিবেশ বিরাজ করতে থাকে।

সিঙ্গেল অ্যাসোসিয়েশনের সাবেক কমিটির উপদেষ্টা কাওছার শ্রাবণ জানান, প্রেমের নামে প্রহসন মানি না। আমাদের সংগঠনের প্রধান লক্ষ্য হলো একজন লোক এক সাথে একাধিক মেয়ের সাথে সম্পর্কে জড়াতে পারবে না। আমরা পুঁজিবাদী সম্পর্ক মানি না। এরই লক্ষ্যে আমাদের ক্যাম্পাসে সিঙ্গেল অ্যাসোসিয়েশনের প্রতিষ্ঠা হয়। আজও আমরা আমাদের এ লক্ষ্যে দূঢ় প্রতিজ্ঞা বদ্ধ। আমাদের সংগঠনের নতুন কমিটি খুব শীঘ্রই ঘোষণা করা হবে।

সম্মেলনে নতুন কমিটিতে সভাপতি পদে প্রত্যাশিত হাফিজ সাইফ, শাহাবুদ্দিন তরুন বিশ্বাস, সাধারণ সম্পাদক পদপ্রার্থী ফেরদৌস বাপ্পী রিয়াদ, তাওহীদ জুয়েল, আব্দুল ওহাব সহ অন্যান্য সকলে পৃথক পৃথকভাবে বক্তব্য রাখেন। তারা সকলেই নতুন কমিটিতে পদপ্রার্থী হয়ে দোয়া প্রার্থনা করেন ও সংগঠনের জন্য কাজ করার দূঢ় প্রতিজ্ঞা করেন।

তাদের সম্মেলনে ক্যাম্পাসের অন্যান্য সিঙ্গেল শিক্ষার্থীরা ও যোগদান করেন। উপস্থিত আবু বক্কর (সিফাত) নামের একজন সিঙ্গেল শিক্ষার্থী বলেন, সিঙ্গেল দের প্রতি এ অত্যাচার মানি না। সকলের মধ্যে সম বন্টন চাই।

উল্লেখ্য যে, এসময় কবি নজরুল সরকারি কলেজ সিঙ্গেল অ্যাসোসিয়েশনের সাবেক কমিটির সভাপতি শেখ শাওন ও সাধারণ সম্পাদক তরুন বিশ্বাস ও উপস্থিত ছিলেন।

ঢাকা, ১৩ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।