বঙ্গবন্ধু মিনি ক্রিকেট টুর্নামেন্ট, জয় ময়মনসিংহ নাইট রাইডার্সের


Published: 2020-01-28 04:51:31 BdST, Updated: 2020-03-29 17:17:47 BdST

মনিরুজ্জামান মাজেদ, ঢাবিঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী "মুজিব বর্ষ" উপলক্ষে বিজয় একাত্তর হল সংসদ কর্তৃক আয়োজিত বঙ্গবন্ধু মিনি ক্রিকেট টুর্নামেন্ট-২০২০ ফাইনাল খেলা পুরস্কার বিতরণী অনুষ্ঠান সোমবার সন্ধ্যায় বিজয় একাত্তর হলের মাঠে অনুষ্ঠিত হয়েছে।

ফাইনাল খেলায় ৩ রানে জয়লাভ করেছে ময়মনসিংহ নাইট রাইডার্স। এই ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে ময়মনসিংহ নাইট রাইডার্স বনাম রংপুর জয় ফাইটার্স এর।

ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন হলের প্রাধাক্ষ্য প্রফেসর ড. আবদুল বাশির। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি ও সিনেট সদস্য সনজিত চন্দ্র দাস, ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সভাপতি আবির রায়হান।

আরও উপস্থিত ছিলেন বিজয় একাত্তর হল ছাত্রলীগের প্রতিষ্টাকালীন সভাপতি ও বাংলাদেশ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শেখ ইনান ও হল সংসদ, ছাত্রলীগের সকল নেত্রবৃন্দ। তারা সবাই মাঠে বসে খেলা উপভোগ করেছেন।

বিজয়ীদের উল্লাস

 

অনুষ্ঠানটি সভাপতিত্ব করছেন বিজয় একাত্তর হলের ভিপি সজীবুর রহমান সজীব। খেলার ধারাভাষ্যকার হিসাবে ছিলেন বিজয় একাত্তর হল শাখা ছাত্রলীগের সহ- সম্পাদক আরএস চৌধুরী শিপন ও মাহবুব মাসুম।

ময়মনসিংহ নাইট রাইডার্স টস পেয়ে ব্যাটিং এর সিদ্ধান্ত নেয় এবং ব্যাটিং করে ১২ ওভারে ৭ উইকেট হারিয়ে ৫৬ রান করে। পরবর্তীতে রংপুর জয় ফাইটার ব্যাটিং করে ১২ ওভারে ৯ উইকেটে হারিয়ে ৫৩ রান করে।

মাঠের চারদিকে এবং বিজয় একাত্তর হলের ১১ তালা পর্যন্ত প্রত্যোক ফ্লোরে অনেক শিক্ষার্থী উপস্থিতি দেখা যায়। শিক্ষার্থীরা অনেক আনন্দের সাথে খেলা উপভোগ করে।

ঢাকা, ২৭ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।